কমলগঞ্জে লাঘাটা নদী পুন:খনন কাজের উদ্বোধন কমলগঞ্জে লাঘাটা নদী পুন:খনন কাজের উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

কমলগঞ্জে লাঘাটা নদী পুন:খনন কাজের উদ্বোধন

  • বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে লাঘাটা নদী পুন: খনন কাজের উদ্বোধন করা হয়েছে। গত মঙ্গলবার ০৫ জানুয়ারি সন্ধ্যায় পতনউষার লাঘাটা নদীর স্টিল ব্রিজ এলাকায় নদী পুন: খনন কাজের উদ্বোধন করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

মুজিববর্ষ উপলক্ষে দেশের ৬৪ জেলার অভ্যন্তরস্থ নদী, খাল এবং জলাশয় পুন:খনন প্রকল্প (প্রথম পর্যায়) এর আওতায় লাঘাটা নদীর সর্বমোট ১২ দশমিক ৮শ’ ৩০ কি.মি. পুন:খনন কাজের উদ্বোধন করা হয়। প্রায় ৬ কোটি ৩০ লক্ষ ২৪ হাজার টাকা ব্যয়ে লাঘাটা নদীর পুন:খনন কাজ শুরু হয় ২০২০ সনের শুষ্ক মৌসুমে।

নদী পুন:খনন কাজের উদ্বোধনী ফলক উম্মোচন শেষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে ও আবুল বশর জিল্লুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সিলেট অঞ্চলের তত্ত্বাবধায় প্রকৌশলী প্রকাশ কৃষ্ণ সরকার, মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আক্তারুজ্জামান, কুলাউড়া আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা ইমতিয়াজ আহমদ বুলবুল, পতনউষার ইউপি চেয়ারম্যান তওফিক আহমদ সহ স্থানীয় বিভিন্ন পর্র্যায়ের নেতৃবৃন্দ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews