- ব্রেকিং নিউজ, রাজনগর

রাজনগরে চা শ্রমিকদের মাঝে অনুদানের চেক বিতরণ

এইবেলা, রাজনগর, ০৬ সেপ্টেম্বর ::

মৌলভীবাজারের রাজনগরে চা শ্রমিক ও ক্ষুদ্র নৃ-তাত্বিক জাতিগোষ্টির মাঝে অনুদান ও শিক্ষা বৃত্তির চেক বিতরণ করা হয়েছে। ০৬ সেপ্টেম্বর শুক্রবার বিকালে উপজেলা পরিষদের জেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-রাজনগর আসনের এমপি নেছার আহমদ।

বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ অধিদপ্তরের আওতায় উপজেলার ৭০৪ জন চা শ্রমিককে ৫ হাজার টাকা ও ক্ষুদ্র নৃ-তাত্বিক ১১ জনকে ৪ হাজার টাকা করে মোট ৩৫ লক্ষ ৬৪ হাজার টাকার চেক বিতরণ করা হয়। একই সময়ে নৃতাত্বিক জাতিগোষ্টির শিশুদের মাঝেও শিক্ষা বৃত্তির চেক বিতরণ করা হয়।

রাজনগর উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসি আক্তারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, উত্তরভাগ ইউনিয়নের চেয়ারম্যান শাহ শহিদুজ্জামান ছালিক, যুবলীগের সভাপতি ময়নুল ইসলাম খান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কৃষকলীগের সভাপতি মাহমুদুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ফৌজি, ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নেছার আহমদ এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার চা শ্রমিক ও ক্ষুদ্র নৃ-তাত্বিক জাতিগোষ্টির কল্যাণে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও চা শ্রমিকদের জন্য অনেক কাজ করে গেছেন। সাধারণ মানুষের দরদ একমাত্র জননেত্রীই উপলব্ধি করতে পারেন। এজন্য আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসারপর থেকেই চা শ্রমিক ও ক্ষুদ্র নৃতাত্বিক জাতিগোষ্টির কাল্যাণে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। #

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *