- কুলাউড়া, জাতীয়, ব্রেকিং নিউজ

কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্বশুড়ালয়ে প্রবাসী জামাতার মৃত্যু

এইবেলা, কুলাউড়া, ১০ সেপ্টেম্বর ::

কুলাউড়ায় পৌরসভার ৬নং ওয়ার্ডের জয়পাশা গ্রামে মঙ্গলবার ১০ সেপ্টেম্বর শ^শুর বাড়িতে শ্যালকের বিয়েতে এসে বিদ্যুস্পৃষ্ট হয়ে রশীদ আলী (২৫) নামক এক আরব আমিরাত প্রবাসীর মৃত্যু হয়েছে। রশীদ উপজেলার কর্মধা ইউনিয়নের কর্মধা গ্রামের মকবুল আলী (মহরীর) পুত্র। বিয়ের আনন্দময় বাড়িতে মুহুর্তেই শোকের মাতম শুরু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জয়পাশা গ্রামের সমেদ আলীর বাড়িতে সমন্ধির (স্ত্রীর বড় ভাই) জসিম উদ্দিনের বিয়ে উপলক্ষে স্ত্রী আমেনা বেগমসহ আরব আমিরাত রশীদ আলী নিজ বাড়ি থেকে শ্বশুড় বাড়িতে আসেন। মঙ্গলবার ১০ সেপ্টেম্বর শ্বশুড় বাড়িতে ফ্রিজ ও আসবাবপত্র স্থানান্তরে সবার সাথে সহযোগিতা করছিলেন রশীদ আলী। এসময় ফ্রিজের সুইচ বোর্ড লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। বাড়ির লোকজন রশীদকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কুলাউড়া থানার এসআই মো. আবুল বাশার জানান, ধারণা করা হচ্ছে ফ্রিজের সুইচ বোর্ডে বিদ্যুৎস্পৃষ্ট প্রবাসী রশিদ আলীর মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *