- বিনোদন, ব্রেকিং নিউজ, স্লাইডার

বিয়ের সাজে রঙ্গিন ছবিতে সালমান-জেসিয়া

এইবেলা, বিনোদন ডেস্ক, ২১ সেপ্টেম্বর ::

জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামকে নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে অনেক। বিভিন্ন সময় নানা বিতর্কের মুখে পড়েছেন এই তারকারা। অসংখ্য বিতর্কের পর একেবারেই আলোচনার বাহিরে চলে গিয়েছিলেন তারা। গত শুক্রবার হুট করেই ফের সংবাদের শিরোনাম হয়ে গেলেন এই জুটি। মূলত দুটি ছবিকে কেন্দ্র করে আবারো আলোচনায় তারা।

গত বছরের শুরুর দিকে একটি সাদা-কালো ছবিতে বিয়ের সাজে দেখা গিয়েছিল সালমান-জেসিয়াকে। সেই ছবি দেখে অনেকেই ভেবেছিলেন সালমান-জেসিয়ার প্রেম বিয়েতে গড়িয়েছে! পরে অবশ্য জানা যায় ওই ছবিটি ছিল ‘ছবির প্রতিচ্ছবি’ নামের একটি টেলিছবির।

এবার আর সাদা-কালো নয়, সালমান মুক্তাদিরের সঙ্গে বিয়ের রঙিন ছবিতে দেখা যাচ্ছে জেসিয়াকে। আর ছবিটি নিজেই ইনস্টাগ্রাম ও ফেসবুক পেজে প্রকাশ করেছেন জেসিয়া। ছবিটি দেখে অনেকেই মনে করছেন দূরত্ব কমিয়ে বিয়েটা সেরেই ফেললেন এই জুটি। তবে তাদের এ বিয়ের সাজ লাক্স মেডিস্পা অ্যান্ড সেলুনের ফটোশুটের জন্য। ফটোশুটের সেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন নিজেরাই।

এদিকে জেসিয়া ওই ছবি ফেসবুকে পোস্ট করার পর লিখেছেন, রিড দ্যা ক্যাপশন। এই ফটোশুট করার পরে আমি বেশ ভয়ে ছিলাম। ভাবছিলাম কে কী বলবে! কারণ আমার সঙ্গে এই ছবির মানুষটি ভীষণ আশ্চর্যজনক। অনেকেই জানেন তার সঙ্গে আমার একটা অতীত ছিল। আমি অনেকবার আত্মহত্যা করার কথা ভেবেছি। কিন্তু সে আমাকে শিখিয়েছে সবাই টেনে নিচে নামানোর চেষ্টা করলেও কীভাবে বেঁচে থাকতে হয়। হ্যাঁ, যদিও আমরা একসঙ্গে থাকতে পারিনি। আমি মনে করি যা হয় ভালোর জন্য হয়। এখন দেখার বিষয় তাদের এই সম্পর্ক কয়দিন টিকে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *