- বড়লেখা, ব্রেকিং নিউজ

বড়লেখায় আ’লীগ নেতা মতিন হত্যার প্রতিবাদে মানববন্ধন

এইবেলা, বড়লেখা, ২২ সেপ্টেম্বর ::

বড়লেখায় দক্ষিণভাগ দক্ষিণ ইউপি আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল মতিন হত্যার বিচার চেয়ে শনিবার সন্ধ্যায় রতুলি বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। নিহত আ’লীগ নেতা মতিনের গ্রামবাসীর উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

উপজেলা যুবলীগ নেতা শাহিদুর রহমান সাইদুলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তাজ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি সদস্য সাহেদুল ইসলাম সুমন, জেলা যুবলীগ নেতা সালেহ আহমদ জুয়েল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন আহমদ, দক্ষিণভাগ ইউপি আ’লীগের প্রচার সম্পাদক ফয়জুর রহমান, উপজেলা প্রজন্মলীগের সদস্য রাজু আহমদ, আ’লীগ নেতা সেলিম মোহাম্মদ, এমএম মক্তার, মাষ্টার তোফায়েল আহমদ লায়েক, রাসেল মাহমুদ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান তাজ উদ্দিন জানান, এ আ’লীগ এ নেতার হত্যাকান্ডের পিছনে যে বা যারা জড়িত ময়না তদন্ত প্রতিবেদন আসার পর প্রশাসন সব ধরণের আইনী সহায়তা করবে। দেশের বাইরে সরকারী সফরে থেকেও আ’লীগ নেতার রহস্যময় মৃৃত্যুর খোঁজ খবর নিচ্ছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি ও উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

উল্লেখ্য, ১৭ সেপ্টেম্বর সকাল সাড়ে আটটার দিকে উপজেলার দক্ষিণ হরিপুর গ্রামের আব্দুর রহিমের মৎস্য খামার থেকে ইউনিয়ন আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গাংকুল গ্রামের বাসিন্দা আব্দুল মতিনের লাশ উদ্ধার করা হয়। তার পরিবারের দাবী পরিকল্পিতভাবে হত্যার পর গুমের উদ্দেশ্যে তার লাশ মৎস্য খামারে ফেলে দেয়া হয়।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *