- ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

কোল বালশ থেকে দশ কেজি গাঁজা উদ্ধার !

হাবিব সরোয়ার আজাদ, সিলেট, ২৩ সেপ্টেম্বর ::

সিলেটের সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দুলাল নামের এক মাদক কারবারির বাড়ি থেকে শিশুদের কোল বালিশের ভেতর বিশেষ কৌশলে লুকিয়ে রাখা দশ কেজি ভারতীয় গাঁজা উদ্ধ্যার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)।,

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ২৮- বর্ডার গার্ড ব্যাটালিয়ন সুনামগঞ্জের তাহিরপুরের চারাগাঁও বিওপির বিজিবি টহল দল ওই গাঁজার চালানটি উদ্ধ্যার করেন।

মাদক কারবারি দুলাল উপজেলার শ্রীপুর (উওর) ইউনিয়নের সীমান্তগ্রাম লালঘাট পশ্চিমপাড়ার মৃত লাল চাঁনের ছেলে।,
২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জ হেডকোয়াটার্সের মিডিল সেল জানায়, ব্যাটালিয়নের তাহিরপুরের চারাগাঁও বিওপির বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মো. মোখলেছুর রহমানের নেতৃত্বে রবিবার বেলা সাড়ে ১১টার দিকে বিজিবির একটি চৌকস টিমের সমন্বয়ে সীমান্তগ্রাম লালঘাট পশ্চিমপাড়ায় অভিযান চালিয়ে দুলালের বসতঘরে ও হাঁস মুরগী পালনের খোয়ার থেকে দশ কেজি ভারতীয় গাঁজা উদ্ধ্যার করেন।

দুলাল ও তার মাদক ব্যবসার অপর সহযোগীরা আইনশুংখলা বাহিনীর নজরে ফাঁকি দিতে শিশুদের কোল বালিশের কাভারের ভেতর গাঁজা গুলো ভরে লুকিয়ে রাখে।

এ ব্যাপারে দুলাল সহ তিন জনের নামে থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজিবির মিডিয়া সেল নিশ্চিত করেন।
রবিবার দুপুরে বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম বলেন, মাদক ও চোরাচালান প্রতিরোধে সীমান্তের লোকজন নানাভাবে তথ্য দিয়ে বিজিবিকে সহযোগীতা করছেন।

এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে সুনামগঞ্জ সীমান্ত খুব শীঘ্রই চোরাচালান ও মাদকমুক্ত আলোকিত সীমান্ত এলাকা হিসাবে সারা দেশে মাথা উঁচু করে দাড়াবে বলে আস্থা রয়েছে বলেও জানান বিজিবির অধিনায়ক। ,

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *