- কুলাউড়া, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ায় স্কুলছাত্রীর শ্লালতাহানী মামলায় জাহির জেলহাজতে

এইবেলা, কুলাউড়া, ২৩ সেপ্টেম্বর ::

সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে এক স্কুলছাত্রীকে এলোপাতাড়ি মারধর ও শ্লীলতাহানির ঘটনায় জাহির নামক এক বখাটেকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ২২ সেপ্টেম্বর রোববার মৌলভীবাজারের ৫নং আমল আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তাঁর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

নির্যাতিতা ওই স্কুলছাত্রী উপজেলার নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী। গত ১৮ সেপ্টেম্বর বুধবার সকাল সাড়ে নয়টায় স্কুলছাত্রী তার বাড়ি থেকে সিএনজি অটোরিকশা যোগে বিদ্যালয়ে আসার উদ্দেশ্যে স্থানীয় জনতাবাজারে আসছিলো। তখনই তার গতিরোধ করে উপজেলার সদর ইউনিয়নের শংকরপুর গ্রামের বাসিন্দা মৃত সামছুদ্দিন চৌধুরীর ছেলে বখাটে জাহির আহমদ চৌধুরী (৩৩)। পরে ওইস্কুল ছাত্রী সিএনজি অটোরিকশা থেকে নেমে আরেকটি অটোরিকশায় উঠে। সিএনজি চালক গাড়ি ছাড়লে বখাটে জাহির মোটরসাইকেল দিয়ে সিএনজি অটোরিকশা আটকিয়ে দেয়। এসময় বখাটে জাহির ছাত্রীকে টেনেহিঁচড়ে গাড়ি থেকে নামিয়ে এলোপাতাড়িভাবে মারধর ও শ্লীলতাহানি করে। স্কুলছাত্রী প্রতিবাদ করতে গেলে তাকে মাঠিতে ফেলে তলপেটে একের পর এক লাথি মারতে থাকে। এ অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই ছাত্রী। স্কুল ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে বখাটে জাহির পালিয়ে যায়। পরে তাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় ওইদিন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেনকে সাথে নিয়ে স্কুলছাত্রীর মা জাহির আহমদ চৌধুরীর বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন। এছাড়া কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের কাছে পৃথক একটি লিখিত অভিযোগ করেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান সোমবার বিকেলে বলেন, আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হবে। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে বখাটে জাহিরকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে উত্যক্ত ও মারধর করার অপরাধে মামলা দায়ের করেছেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *