- বড়লেখা, ব্রেকিং নিউজ, স্লাইডার

বড়লেখায় ইনসাফ রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার আত্মপ্রকাশ

এইবেলা, বড়লেখা, ০২ অক্টোবর ::

‘এসো হাতে হাত রেখে, সুন্দর সমাজ গড়ি সবাই মিলে’ এই শ্লোগানকে সামনে রেখে বড়লেখায় মানব সেবামূলক সংগঠন ইনসাফ রক্তদান ও সমাজকল্যাণ সংস্থা আত্মপ্রকাশ করেছে।

মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে মানবকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও সহসভাপতি এমদাদুল হক চৌধুরী শিমুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তাজ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অরুণ চক্রবর্তী, বড়লেখা সদর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ উদ্দিন, নারীশিক্ষা একাডেমি ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, ইনসাফের উপদেষ্টা ও সাংবাদিক সুলতান আহমদ খলিল। যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সভাপতি তাহমিদ ইশাদ রিপন, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল ইসলাম বাবলু, স্বাগত বক্তব্য রাখেন সাদিকুর রহমান ফাহিম।

আলোচনা সভা শেষে সকলের সম্মতিতে সাদিকুর রহমান ফাহিমকে সভাপতি করে নতুন কমিটির নাম প্রকাশ করা হয় এবং বড়লেখায় সর্বোচ্চ রক্তদাতা হিসেবে সাংবাদিক সুলতান আহমদ খলিলকে ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *