- ব্রেকিং নিউজ, রাজনীতি, স্লাইডার, হবিগঞ্জ

কোন দূর্বত্তকে মাথা উঁচু করে দাঁড়াতে দেয়া হবে না – বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

এইবেলা, মাধবপুর, ০৪ অক্টোবর ::

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, দূর্গাপুজা বাঙ্গালীর উৎসব, বাংলাদেশ অসম্প্রাদায়িক সম্প্রতির দেশ। দূর্গাপুজার শিক্ষা অসুরদের দমন করা । আমাদের সমাজে যে অসুর তৈরি হয়েছে তা যে কোন ভাবে নিধন করা হবে।

এ সময় তিনি মাধবপুর উপজেলার সুরমা চা বাগান থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের বিষয়ে বলেন আমাদের দেশে সামান্য বালু উত্তোলনকারী অসুর দমন করা হবে না, তা ভাববেন না। তাদের ও দমন করা হবে। বালু উত্তোলনের ফলে বিভিন্ন রাস্তা ধ্বংস হয়েছে। বালু উত্তোলন বন্ধ করা হবে। কোন দূর্বত্তকে মাথা উচু করে দাড়াতে দেওয়া হবে না। তিনি শুক্রবার সকালে মাধবপুরে শারদীয় দূর্গা পুজা উদযাপন উপলক্ষ্যে প্রতি মন্ডবে প্রধানমন্ত্রী কৃতক বরাদ্দকৃত অনুদানের টাকা বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সভাপতিত্বে ও মাধব রায়ের সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, সহকারী কমিশনার (ভুমি) আয়েশা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আতিকুর রহমান আতিক, জেলা আওয়ামী লীগের উপাদেষ্টা মন্ডলীর সদস্য সুকোমল রায়, ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান, ফারুক পাঠান, তৌফিক চৌধুরী, প্রেসক্লাব সেক্রেটারী সাব্বির হাসান, পুজা উদযাপন কমিটির সভাপতি সুনীল দাস, পুজা উদযাপন কমিটির সেক্রেটারী লিটন রায়, শংকর পাল ,আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান চলাকালে সুরম চা বাগানে চা শ্রমিক নেতৃবৃন্দ বাগানের মালডুবা এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধের দাবিতে লষ্কারপুর ভ্যালীর কার্যকরী পরিষদের সভাপতি রবীন্দ্র গৌড়ে সহ কয়েকজন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী নিকট একটি স্বারকলিপি দেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *