- কুলাউড়া, ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর ভ্যাকসিন হিরো পুরস্কার লাভ করায়- কুলাউড়ায় আনন্দ মিছিল ও আলোচনা সভা

এইবেলা, কুলাউড়া, ০৫ অক্টোবর ::

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভ্যাকসিন হিরো পুরস্কার লাভ করায় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে ০৫ অক্টোবর শনিবার এক আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুরু হয়ে আনন্দ মিছিল কুলাউড়া শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আনন্দ মিছিল শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ নুরুল হকের সভাপতিত্বে ও স্বাস্থ্য সহকারি নাজমুল হক মুকুলের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন সহ-স্বাস্থ্য পরিদর্শক আব্দুল আহাদ, স্বাস্থ্য সহকারি মো. সিরাজ মিয়া, মো. লুৎফুর রহমান ও এমটি (ইপিআই) আপ্তাব উদ্দিনসহ প্রমুখ। পুরো অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন স্যানিটারি ইন্সপেক্টর মো. জসিম উদ্দিন।

বক্তারা অবিলম্বে স্বাস্থ্য সহকারি বেতন গ্রেড উন্নিতকরণ ও টেকনিক্যাল পদমর্যাদা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। প্রিভেন্টিভ স্বাস্থ্যসেবার মুল কারিগর স্বাস্থ্য সহকারিদের সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করে দেশের আপামর জনসাধারণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা সম্ভব নয়। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভ্যাকসিন হিরো পুরস্কার লাভ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

সভাপতির বক্তব্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ নুরুল হক বলেন, প্রধানমন্ত্রীর ভ্যাকসিন হিরো পুরস্কার লাভ করার একমাত্র কারিগর স্বাস্থ্য সহকারি। তাদের দাবি যৌক্তিক। তাদের দাবি বাস্তবায়নে সরকারের প্রতি আহ্বান জানাই।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *