- বড়লেখা, ব্রেকিং নিউজ

বড়লেখায় ব্যবসায়ীর ওপর হামলা দোকান ভাঙচুর

এইবেলা, বড়লেখা, ০৬ অক্টোবর ::

বড়লেখা পৌরশহরের এক ব্যবসায়ীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এসময় দোকান ভাঙচুর করে টাকা ও মালামাল লুটপাট করা হয়েছে। হামলায় আহত ব্যবসায়ী বাবর আহমদ (২৯) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। শনিবার রাত আটটার দিকে পৌরশহরের উত্তর চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটেছে। রাতেই আহত ব্যবসায়ী থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, বড়লেখা পৌরশহরের উত্তর চৌমুহনীতে বাবর আহমদের পার্টসের (যন্ত্রাংশ) দোকান রয়েছে। কয়েক মাস আগে পৌরসভার গাজিটেকা এলাকার মৃত সিকন্দর আলীর ছেলে সাজ উদ্দিনের কাছ থেকে তিনি ২০ হাজার টাকা ধার নেন। প্রায় ৩ মাস আগে তিনি ধার নেয়া টাকাসহ সাজকে ২২ হাজার টাকা পরিশোধ করেন। পরবর্তীতে সাজ আরও ৩ হাজার টাকা আদায় করেন। এদিকে শনিবার রাত আটটায় সাজ আহমদ বাবরের পার্টসের দোকানে গিয়ে আরো ৮ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে সাজ উদ্দিনের নেতৃত্বে সুমন আহমদ ও আবুল হোসেন দেশীয় অস্ত্র দিয়ে বাবরের ওপর হামলা চালায়। এসময় তারা বাবরকে মারধর এবং তার পার্টসের দোকান ভাঙচুর করে ক্যাশবাক্স থেকে নগদ ৩৫ হাজার টাকা ও দুটি মুঠোফোনসহ বিভিন্ন ধরনের যন্ত্রাংশ লুট করে। পরে বাবরের চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসীম রোববার দুপুরে জানান, ঘটনা শোনে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। ব্যবসায়ী বাবর আহমদ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *