- খেলা, ব্রেকিং নিউজ, স্লাইডার

রাজনগরের মেহেদী সিলেট বিভাগীয় দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন

এইবেলা, রাজনগর, ০৭ অক্টোবর ::

” লতিফ ট্রাভেলস সিলেট বিভাগীয় দাবা চ্যাম্পিয়নশীপ ২০১৯” এর প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন মৌলভীবাজার জেলার রাজনগরের ওয়াজিউল মেহেদী।

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এবং লতিফ ট্রাভেলস প্রাইভেট লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় গত ৪ ও ৫ অক্টোবর জেলা ক্রীড়া ভবনে ৪৩ জন প্রতিযোগির অংশ গ্রহণের মধ্য দিয়ে শুরু হয় এই দাবা প্ররতিযোগিতা। এতে উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক শফিউল আলম নাদেল।

লতিফ ট্রাভেলস প্রাইভেট লিমিটেড এর সত্ত্বাধিকারী ও সিলেট বিভাগীয় দাবা কমিটির সভাপতি জনাব জহিরুল কবির চৌধুরী (শিরু) এর সভাপতিত্বে পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সিলেটের ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার মো. তাহমিদুল ইসলাম।

এ সম্পর্কে মেহেদী বলেন, বিভাগের সর্বোচ্চ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ায় অন্যরকম আনন্দ লাগছে। এবারের জাতীয় দাবায় সিলেট বিভাগের প্রতিনিধিত্ব করবো। তাই প্রত্যাশাটাও একটু বেশি। জাতীয় দাবায় ভালো ফলাফল অর্জন করে সিলেট বিভাগের সম্মান যেন বজায় রাখতে পারি এজন্য সকলের দোয়া প্রত্যাশি।

উল্লেখ্য বিভাগীয় চ্যাম্পিয়নশীপ ৭ রাউন্ড সুইস লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়। আর জাতীয় দাবা শুরু হবে ১৬ অক্টোবর থেকে। এতে সিলেট বিভাগের প্রতিনিধিত্ব করবেন ওয়াজিউল মেহেদী।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *