- কমলগঞ্জ, ব্রেকিং নিউজ, স্লাইডার

শমসেরনগরে ব্যবসায়ীর উপর হামলার আসামীর সাথে পুলিশের সখ্যতা : আতঙ্কে বাদি ও সাক্ষীরা

এইবেলা ডেস্ক, ১০ অক্টোবর ::

কমলগঞ্জ উপজেলার শমসেরনগর বাজারের ব্যবসায়ী আবিদুর রহমান আবেদের উপর গত ২৪ আগস্ট রাতে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে হামলা চালায়। এঘটনায় গত ২৮ আগস্ট কমলগঞ্জ থানায় মামলা হলেও গত দেড় মাসে রহস্যময় কারণে কোন আসামী গ্রেফতার হয়নি। আসামীরা প্রকাশে ঘুরে বেড়ায় এমনকি শমসের নগর পুলিশ ফাঁড়িতে বসে আড্ডা দিলেও পুলিশ তাদের গ্রেফতার না করায় জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। আতঙ্কে রয়েছে মামলার বাদি ও সাক্ষীরা।

জানা যায়, শমসের নগর বাজারের ব্যবসায়ী আবিদুর রহমান আবিদকে গত ২১ আগস্ট প্রাণনাশের হুমকি দেয়া হয়। হুমকির পর তিনি কমলগঞ্জ থানায় জিডি (নং ১০৩৮) করেন। কিন্তু জিডি করার ৩দিনের মাথায় সন্ত্রাসীরা ২৪ আগস্ট রাতে দোকান থেকে বাড়ি ফেরার পথে আবিদের উপর সশস্ত্র হামলা চালায় কেচুলুটি গ্রামের শফিক মিয়া (৩৬), সুমন মিয়া (২৭), ছায়াদ মিয়া (৩৮) ও নিজাম উদ্দিন (৩৬) আরও অজ্ঞাতনামা ৩-৪ জন। হামলায় মারাত্মক আহত অবস্থায় আবিদকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এঘটনায় আবিদের বাবা দুরুদ মিয়া বাদি হয়ে আসামীদের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মামলা (নং ২৬ তাং ২৮/০৮/ ২০১৯) দায়ের করেন। মামলা দায়ের প্রায় দেড় মাস অতিবাহিত হলেও পুলিশ কোন আসামীকে গ্রেফতার করেনি।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান এইবেলাকে জানান, মামলাটি তদন্তাধীন আছে। এসআই সুধীন চন্দ্র দাস মামলাটি তদন্ত করছেন। অথচ মামলাটি দায়েরের পরদিন রিপোর্ট আদালতে প্রেরণ করা হয়। আদালতে জিআর ১৭২/১৯ হিসেবে নথিভুক্ত হয়।

একাধিক নির্ভরযোগ্য সুত্র জানায়, পুলিশের সাথে আসামীদের সখ্যতা রয়েছে। গত ০৯ অক্টোবর রাত ১০ টায় শমসের নগর পুলিশ ফাঁড়িতে বসে আসামীদের আড্ডা দিতে দেখা যায়। আসামীদের গ্রেফতার না করায় মামলার বাদি ও সাক্ষীরা আতঙ্কে রয়েছেন। যেকোন ফের হামলার আশঙ্কা রয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *