- ব্রেকিং নিউজ, সুনামগঞ্জ, স্লাইডার

শিশু তুহিন হত্যাকারিদের সর্বোচ্চ শাস্তি ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

এইবেলা, সুনামগঞ্জ, ১৫ অক্টোবর ::

সুনামগঞ্জে দিরাইয়ে পাঁচ বছরের শিশু তুহিন হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। ১৫অক্টোবর মঙ্গলবার বেলা ১১টায় সুনামগঞ্জ জেলা শহরের ট্রাফিক পয়েন্টে জেলা খেলাঘর আসর ও সুজন এ মানববন্ধনের আয়োজন করে।

মানবন্ধনে নৃশংস এই হত্যা কান্ডে জড়িতদের সর্বোচ্চ শাস্তি ও দ্রুততম সময়ে আদালতে অভিযোগপত্র দাখিল, দ্রত বিচারের দাবি জানান বক্তারা।

সমাবেশে জেলা খেলাঘর আসরের সভাপতি বিজন সেন রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অধ্যক্ষ রবিউল ইসলাম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল বর্মণ, খেলাঘর আসনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনাম উদ্দিন, শিক্ষক আলী আহমদ, ছাত্রনেতা মনির হোসেন।,

উল্ল্যেখ যে, জেলার দিরাইয়ে পাঁচ বছরের শিশু তুহিন হাসান হত্যাকান্ডের ঘটনায় ১০ জনকে আসামি করে মামলা হয়েছে।

মঙ্গলবার ভোরে তুহিনের মা মনিরা বেগম বাদী হয়ে দিরাই থানায় এ হত্যা মামলা দায়ের করেন।

দিরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তিনি তদন্তের স্বার্থে আপাতত অভিযুক্ত আসামির নাম প্রকাশে অনিহা প্রকাশ করেছেন।

এদিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে রাতেই তুহিনের মরদেহ দাফন করা করা হয়।

প্রসঙ্গত রবিবার রাতে সুনামগঞ্জের দিরাইয়ে কান, গলা ও লিঙ্গ কেটে তুহিন ( ৫) নামে এক শিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে তার মরদেহ গাছের সাথে ঝুলিয়ে রেখে যায়। তুহিন উপজেলার রাজানগর ইউনিয়নের গচিয়া কেজাউড়া গ্রামের বছির মিয়ার ছেলে।

পাষন্ড খুনিরা ধারালো অস্ত্র দিয়ে শিশুটির কান, গলা ও লিঙ্গ কেটে পাশবিক কায়দায় হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখে। পাষন্ড খুনিরা ঝুলন্ত অবস্থায় শিশুটির পেটে ধারালো দুটি চুরি ঢুকিয়ে রাখে। ঘটনা জানাজানির পর সারাদেশে ক্ষোভ, নিন্দার ঝড় ও হত্যাকারীদের দ্রুততম সময়ে বিচারের দাবিতে নেটিজেনরা সোচ্চার হয়ে উঠেছেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *