- বড়লেখা, ব্রেকিং নিউজ, স্লাইডার

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর

এইবেলা, বড়লেখা, ১৬ অক্টোবর ::

মৌলভীবাজারের বড়লেখায় রাতের আঁধারে ইটসোলিং সড়কের নাম ফলক ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গল্লাসাংঙ্গন বাবরের বাড়ি হতে জব্বার মিয়ার বাড়ি পর্যন্ত ইটসোলিং রাস্তায় ঘটনাটি ঘটেছে। এ নিয়ে এলাকায় জনমনে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

জানা গেছে, উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গল্লাসাংঙ্গন বাবরের বাড়ি হতে জব্বার মিয়ার বাড়ি পর্যন্ত রাস্তার ইটসলিং এর কাজ শেষ হয় কিছুদিন আগে। ২০১৮-১৯ অর্থ বছরের এলজিএসপি-৩ প্রকল্পের মাধ্যমে এ কাজে ব্যয় হয় ১ লাখ ৫০ হাজার টাকা। স্থানীয় ইউনিয়ন পরিষদ কাজটি বাস্তবায়ন করে। কাজ শুরুর সময় রাস্তার পাশে ভিত্তিপ্রস্তরের একটি ফলক স্থাপন করা হয়েছিল। মঙ্গলবার রাত ৯টা থেকে ১০টার মধ্যে কে বা কারা ফলকটি ভেঙে ফেলে। পথচারীদের মাধ্যমে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান ওই প্রকল্পের সভাপতি ও ওয়ার্ডের ইউপি সদস্য রশিদ আহমদ সুনাম। তিনি তাৎক্ষণিক ঘটনাটি ইউপি চেয়ারম্যান ময়নুল হক ও এলাকার গণ্যমান্য লোকজনকে জানান। ফলক ভাঙার খবর বুধবার সকালে ইউপি চেয়ারম্যান ময়নুল হক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রকল্পের সভাপতি ইউপি সদস্য রশিদ আহমদ সুনাম জানান, ‘রাতে কে বা কারা ভিত্তিপ্রস্তরের ওই নাম ফলক গুড়িয়ে দেয়। উন্নয়ন কাজকে বাধাগ্রস্থ করতে কেউ এই কাজটি করতে পারে। সকলে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।’#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *