- কুলাউড়া, জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ায় ট্রাক- সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ : আহত ৬

এইবেলা, কুলাউড়া, ১৭ অক্টোবর ::

কুলাউড়া- জুড়ী সড়কের কুলাউড়া পৌরসভার সাইন বোর্ডের কাছে ১৭ অক্টোবর বৃহস্পতিবার রাত ৭টায় ট্রাক ও সএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সোনালী পাল (৮) নামক এক কিশোরীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এছাড়া সিএনজি অটোরিক্সার চালকসহ আরও ৫ যাত্রী আহত হয়েছে। সবার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সবাইকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত সোনালী পালের বাড়ী কমলগঞ্জ উপজেলার হরিপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জুড়ী থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিক্সা (নং মৌ.বাজার থ ১১-১০ ৮৯) কুলাউড়া পৌরসভার সীমানা সাইনবোর্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি ট্রাক (নং মৌ.বাজার ড ১১-০৪৪৮) এর সাথে মুখোমুখি ধাক্কা খায়। এতে সিএনজি অটোরিক্সা দুমড়ে মুষঢ়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সোনালী পাল (৮) এর। আহতরা হলেন নিহত সোনালী পালের বাবা নিতাই পাল (৪০), মা ঝুমা পাল (৩৫), কুলাউড়া শহরের জয়পাশার রেনু মালাকার (৪০), মাগুরার বাসিন্দা নার্গিস আক্তার (৪০), জুড়ী উপজেলার আলী হোসেন (২০) ও সিএনজি অটোরিক্সা চালক মো. শাকিল (২০)।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, নিহতের লাশ উদ্ধার করে কুলাউড়া থানায় রাখা হয়েছে। পরিবারের লোকজনদের খবর দেয়া হচ্ছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *