- ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

মধ্যরাত পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ

এইবেলা, সিলেট, ২৮ আগষ্ট:-  ঢাকা-সিলেট মহাসড়কে শুক্রবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহ্বাজপুর এলাকায় তিতাস নদীর ওপর সেতুর ক্ষতিগ্রস্ত অংশে বেইলি সেতু স্থাপনের জন্য ১৮ ঘণ্টা এ মহাসড়ক বন্ধ থাকবে বলে ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ (সওজ) বিভাগের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে বিকল্প সড়ক হিসেবে ছোট যানবাহনগুলো ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চান্দুরা-আখাউড়া সড়ক ও হবিগঞ্জের ভেতর হয়ে নাসিরনগর-সরাইল সড়ক ব্যবহার করতে পারবে। বড় যানবাহনগুলো বিকল্প এ দুই সড়ক ব্যবহার করতে পারবে না।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-সিলেট জাতীয় মহাসড়কের ঢাকা (কাঁচপুর)-ভৈরব-জগদীশপুর-শায়েস্তাগঞ্জ-সিলেট-তামাবিল-জাফলং সড়কের (ঢাকা-সিলেট জাতীয় মহাসড়ক, (এন-০২) ৯৩ কিলোমিটার সড়কের তিতাস নদীর ওপর অবস্থিত শাহ্বাজপুর সেতুর ক্ষতিগ্রস্ত স্প্যানে স্টিল সেতু (বেইলি সেতু) স্থাপন করা হবে। এ জন্য শুক্রবার সকাল সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত সেতুর উপর দিয়ে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে।
ব্রাহ্মণবাড়িয়া সওজ’র নির্বাহী প্রকৌশলী শ্যামল কুমার ভট্টাচার্য বলেন, শুক্রবার সকাল ৬টা থেকে বেইলি সেতু স্থাপনের কাজ শুরু হয়ে রাত ১২টা পর্যন্ত চলবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *