- ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

শাবি প্রেসক্লাবের নতুন সভাপতি ইমরান সম্পাদক কবীর

এইবেলা, বিজ্ঞপ্তি, ৩১ অক্টোবর ::

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৯ সম্পন্ন হয়েছে। ১৬তম কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে হোসাইন ইমরান (জনকন্ঠ) ও সাধারণ সম্পাদক পদে মেহেদী কবীর (যুগান্তর) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার ৩১ অক্টোবর বেলা এগারোটা থেকে দুপুর একটা পর্যন্ত শাবি প্রেসক্লাব কার্যালয়ে ভোট গ্রহণ শেষে বেলা দুইটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. মিজানুর রহমান খান। এসময় নির্বাচন কমিশনার ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক এএসএম সায়েম এবং গণিত বিভাগের প্রভাষক এসএম সাইদুর রহমান উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন-সহ-সভাপতি আরাফ আহমদ (মানবজমিন), যুগ্ম-সম্পাদক মোয়াজ্জেম আফরান (দৈনিক সংবাদ), কোষাধ্যক্ষ মাসুদ আল রাজী (ডেইলি অবজারভার), দপ্তর সম্পাদক জুবায়ের মাহমুদ (বাংলাদেশ প্রতিদিন)। তিনটি কার্যনির্বাহী সদস্য পদে জিএম ইমরান হোসেন (ইত্তেফাক), নাজমুল হুদা (বাংলা ট্রিবিউন) ও আব্দুল্লা আল মাসুদ (দেশ রুপান্তর)।

নির্বাচন চলাকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক-কর্মকর্তা, সরকারী ও বেসরকারী সংস্থার কর্মকর্তারা পর্যবেক্ষণ করেন। ফলাফল ঘোষণা শেষে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. মিজানুর রহমান খান সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

নবগঠিত কমিটির সদস্যরা শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। উপাচার্য নতুন নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভকামনা জানান।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *