- জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার

উলিপুরে আওয়ামীলীগে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

এইবেলা, কুড়িগ্রাম, ০৬ অক্টোবর ::

দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলাকালিন সময়ে দলে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে কুড়িগ্রামের উলিপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বুধবার(৬ নভেম্বর) বিকেল ৫টার সময় বিক্ষোভ মিছিল অনু্ষ্িঠত হয়েছে।

বিক্ষোভ মিছিল শেষে উলিপুর পৌরশহরের মসজিদুল হুদা মোড়ে বক্তব্য রাখেন-উলিপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আবু সাঈদ সরকার,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নিমাই সিংহ,উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল,শেখ রাসেল শিশু কিশোর পরিষদ উপজেলা শাখার সাধারন সম্পাদক প্রণয় সরকার প্রীতম,হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাইখুল ইসলাম নয়া প্রমুখ।

এসময় বক্তারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলীকে অবাঞ্ছিত ঘোষনা করেন।বক্তারা আরো বলেন,নৌকা মার্কার বিরোধী মতি শিউলীকে প্রত্যাখান করা হলো।

উল্লেখ্য,গত বছরের ১৫ডিসেম্বর ২০১৮খ্রি. তারিখে সংগঠনের শৃঙ্খলা বিরোধী ও গঠনতন্ত্র পরিপন্থী কর্মকান্ডে লিপ্ত থাকার কারণে দল থেকে সাময়িকভাবে বহিস্কার হয়েছিলেন মতি শিউলী।গত মঙ্গলবার(৫ নভেম্বর ২০১৯খ্রি.) ভবিষ্যতে সংগঠনের স্বার্থ পরিপন্থী কার্যক্রম ও শৃঙ্খলা ভঙ্গ না করার শর্তে মতি শিউলীর প্রতি ক্ষমা প্রদর্শন করা হয়।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *