- কুলাউড়া, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যানের ভাবমূর্তি বিনষ্টের অভিযোগ

এইবেলা, কুলাউড়া, ০৯ নভেম্বর ::

কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইউনিয়নের চেয়ারম্যান মমদুদ হোসেন শনিবার ০৯ নভেম্বর অভিযোগ করেন একটি কুচক্রিমহল তার ও সরকারের ভাবমূর্তি বিনষ্টের চেষ্টা করছে।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, উপজেলা আওয়ামী লীগের সম্মেলকে কেন্দ্র করে তাঁর রাজনৈতিক ও জনপ্রতিনিধির সাফল্যে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রিমহল আওয়ামী লীগে অনুপ্রেবেশকারী বলে প্রচারণা চালাচ্ছে। ইতোমধ্যে দুটি অনলাইনও একটি পত্রিকায় সংবাদও প্রকাশ করে। আমার বিরুদ্ধে প্রতিহিংসার বশবর্তী হয়ে ইউছুফ গনি কলেজের বহিষ্কৃত প্রভাষক এই চক্রান্তে লিপ্ত হন। প্রতিষ্ঠানের তৎকালীন সভাপতি ও অধ্যক্ষ দূর্নীতিজনিত কারণে তাকে কলেজ থেকে বহিষ্কার করা হয়। তখন আমি ন্যায়সঙ্গত কারণে কমিটির পক্ষে থাকাটা আমার জন্য কাল হয়েছে।

তিনি আরও জানান, কুলাউড়া ডিগ্রি কলেজে লেখাপড়ার সময় থেকে তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। কুলাউড়া কলেজে ১৯৮৭ সালে ছাত্রলীগের তোফায়েল-মতিন পরিষদের পক্ষে কাজ করেন। ২০০৪ সালে ব্রাহ্মণবার ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও ২০১৭ সালে ব্রাহ্মণবাজার ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০১৬ সালের ২৩ এপ্রিল নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে ব্রাহ্মণবাজার ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। শুধুমাত্র সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন অনলাইনে ভুয়া সংবাদ প্রকাশ করছে।

এসময় ব্রাহ্মণবাজার ইউনিয়নের চেয়ারম্যান মমদুদ হোসেনের সাথে ছিলেন ব্রাহ্মণবাজার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মুহিত খান, সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মধু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলী।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *