আগস্ট ৩০, ২০১৫
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ায় ধর্ষককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা

কুলাউড়ায় ধর্ষককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা

এইবেলা, কুলাউড়া ৩০ আগস্ট :-

কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে এক বিধবাকে অস্ত্রের মুখে জিম্মি করে শাহীন আহমদ (৩০) নামক এক যুবক রাতভর কয়েক দফা ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সকালে ওই ধর্ষককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টিলাগাঁও ইউনিয়নের আমানীপুর গ্রামের এক বিধবার ঘরের দরজা ভেঙ্গে শুক্রবার (২৮ আগস্ট) রাত আনুমানিক ২টার দিকে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-মুখ বেধে কয়েক দফা ধর্ষণ করে পাশ্ববর্তী সালামপুর গ্রামের শাহাব উদ্দীনের ছেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদকসেবী শাহীন আহমেদ (৩০)। ভোর ৪টার দিকে ধর্ষিতা কৌশলে মুখের বাঁধন খুলে চিৎকার দিলে পাশ্ববর্তী ঘরে থাকা তার ছেলেসহ প্রতিবেশিরা এগিয়ে এসে ধর্ষিতাকে উদ্ধার করেন এবং ধর্ষক শাহীন আহমদকে আটক করতে সক্ষম হন। সকাল ১১ টার দিকে কুলাউড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহীনকে আটক করে।

কুলাউড়া থানার এসআই সুভাষ চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক শাহীন আহমদকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতা বিধবা মহিলার ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#

রিপোর্ট- আব্দুল আহাদ