- ব্রেকিং নিউজ, রাজনগর, স্লাইডার

রাজনগরে তারাপাশ কলেজে দূর্ধর্ষ চুরি নগদ টাকা লুট

এইবেলা, রাজনগর, ১৫ নভেম্বর ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলার তারাপাশা স্কুল এন্ড কলেজে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চুরের দল কলেজের জানালার গ্রীল ভেঙ্গে প্রবেশ করে নগদ ১ লক্ষ ২২ হাজার টাকা ও অন্যান্য গুরুত্বপূর্ণ কাগজাদি চুরি করে নিয়ে যায়। থবর পেয়ে সদর সার্কেলের এএসপি রাশেদুল ইসলামসহ অন্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার রাতে।

পুলিশ ও কলেজ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে কলেজ ছুটির পর সকল শিক্ষক কর্মচারী যার যার মতো চলে যান। রাত প্রায় সাড়ে ১০ টার সময় কলেজের নৈশ্য প্রহরী টয়লেটের চাবি আনতে কলেজের অফিস রুমের দরজা খুলে ভিতরে প্রবেশ করেন। এসময় তিনি অফিস রুমের দক্ষিনের জানালার গ্রীল কাটা ও কাচের দরজা ভাঙ্গ দেখতে পান এবং বিভিন্ন কাগজপত্র মেজেতে ছড়ানো ছিটানো ছিল। বিষয়টি নৈশ্য প্রহরী দেখে চি কার দেন এবং কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম খানকে ফোনে জানান।

খবর পেয়ে কলেজ অধ্যক্ষ আব্দুর রহিম খান, সদর সার্কেলের এএসপি রাশেদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান. রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাশেম, কলেজের সভাপতি জিল্লুর রহমানসহ কলেজে ছুটে আসেন। কলেজের স্টাফের সম্মানি বাবত ব্যাংক থেকে তুলা নগদ ১ লক্ষ ২২ হাজার ১৮৯ টাকা লুটে নিয়ে যায়। এব্যাপারে কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম খান বাদি হয়ে রাজনগর থানায় মামলা করছেন।

কলেজ অধ্যক্ষ আব্দুর রহিম খান বলেন, নৈশ্য প্রহরী টয়লেটের চাবি আনতে অফিস কক্ষের দরজা খুললে চুরির ঘটনা সামনে আসে। এব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেশ জানান, চুরির খবর পেয়ে সদর সার্কেলের এএসপি স্যার ও আমি ঘটনাস্থলে গিয়েছি। মামলার প্রস্তুতি চলছে। চোর ধরার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *