- কুলাউড়া, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেনের পিতার মৃত্যু

এইবেলা, কুলাউড়া, ২৯ নভেম্বর ::
কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ মমদুদ হোসেনের পিতা আলহাজ্ব সামসুল হোসেন আর নেই। তিনি গত ২৮ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টা ১০মিনিটের সময় উনার রাজাপুর গ্রামে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন। (ইন্নালিল্লাহি ..রাজিউন)। মৃত্যুকালে উনার বয়স হয়েছিলো (৮২) বছর। তিনি দীর্ঘদিন থেকে  নানারোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে,৩ মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
মরহুমের জানাজার নামাজ পরদিন ২৯ নভেম্বর সকাল ১১টায় রাজাপুর শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। এসময় জানাযার নামাজে উপস্থি ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাউর রহমান, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ, বরমচাল ইউপি চেয়ারম্যান আহবাব চৌধুরী শাহাজান, রাউৎগাওঁ ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, টিলাগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক,পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান হাসনাইন খান বাখর, কর্মধা ইউপি চেয়ারম্যান এম রহমান আতিক, ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ একে এম নজরুল ইসলাম, ভুকশিমইল ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, উপজেলা বি আর ডিবির চেয়ারম্যান ফজলুল হক ফজলু, লন্ডন আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক সাংবাদিক কামাল হাসান, ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ, ব্রাহ্মণবাজার ইউপির সাবেক চেয়ারম্যান রফিক আহমেদসহ আওয়ামীগ, বিএনপি ও বিভিন্ন দলের রাজনীতিক নেতৃবৃন্দ ছাড়াও নানা শ্রেনিপেশার লোকজন উপস্থিত ছিলেন। পরে তাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এম এম শাহীনের শোক প্রকাশ  :
ব্রাহ্মনবাজার ইউনিয়ন পরিষদের সুনামধন্য চেয়ারম্যান প্রভাষক মোঃ মমদুদ হোসেনের পিতা আলহাজ্ব সামসুল হোসেননের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ঠিকানা গ্রুপের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য এম এম শাহীন। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *