নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ী নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ী

  • সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

কুড়িগ্রাম প্রতিনিধি:: নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতীকে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ী হয়েছেন। শনিবার সকাল ৮টায় পৌরসভার ২২ কেন্দ্রের ১৪৬ টি ভোটকক্ষে ভোটগ্রহণ শুরু হয়। এতে ব্যালটের মাধ্যমে মোট ৪৬ হাজার ৮৫৮ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। এর মধ্যে ২৩ হাজার ৩৮৬ জন মহিলা ও ২৩ হাজার ৪৭২ জন পুরুষ ভোটার। প্রচন্ড শীত উপেক্ষা করে নির্দিষ্ট সময়ের আগে ভোট প্রদানে প্রতিটি কক্ষের লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করেন। ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

এ নির্বাচনে মেয়র পদে ৫জন, কাউন্সিলর পদে ৪৩জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। প্রশাসনের পক্ষ থেকে ভোটগ্রহণ উপলক্ষ্যে নিছিদ্র নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। নির্বাচন শান্তিপুর্ণ করতে মাঠে কাজ করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কুড়িগ্রাম নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম রাকিব জানান, সকাল থেকে সৃষ্ঠ ও সুন্দর পরিবেশে নাগেশ্বরী পৌরসভার ভোটগ্রহন চলছে। ভোটাররা শতস্ফুর্ত ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছে। ভোটের পরিবেশ সুষ্ঠু রাখতে যথেষ্ট পরিমান আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত আছে। সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে আমরা সচেষ্ট রয়েছি। নারিকেল গাছ প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ হোসেন ফাকু পেয়েছেন ১১৯৭৪, তার নিকটতম প্রার্থী মোঃ আব্দুর রহমান মিয়া লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৯৩৩৭ ভোট।

উল্লেখ্য আয়তনের দিক থেকে দ্বিতীয় বৃহত্তম পৌরসভা নাগেশ্বরী। ২০০১ সালের ৮ জুলাই গঠিত হয় এটি। ২০১১ সালে দ্বিতীয় ও ২০১৫ সালে প্রথম শ্রেনিতে উন্নীত হয় এটি। ৪২ বর্গকিলোমিটার আয়তনের এ পৌরসভার সোট জনসংখ্যা ৯২ হাজার ৩২৮ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews