- জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার

নড়াইলে পৃথক জুয়ার আসর থেকে ১০ জুয়াড়ী আটক

উজ্জ্বল রায়, নড়াইল, ২৯ নভেম্বর ::

নড়াইলের নড়াগাতি থানার মাউলি ইউনিয়নের ইসলামপুর গ্রামে বৃহস্পতিবার মধ্যরাতে জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে জুয়াখেলা অবস্থায় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৫ জুয়াড়ীকে আটক করেছে।

আটককৃতরা হলো- সুপ্তগ্রামের ওয়াদুদ শেখের ছেলে আলমগীর শেখ (৩৮),মোল্লা গ্রাম-হাসলার মোখলেস এর ছেলে এনায়েত মোল্লা (৪০), পারবিল বাটা গ্রামের লুৎফর শেখের ছেলে সামাদ শেখ (২২), আমিনুর শেখ, পিতা-রব শেখ, নড়াইলের নড়াগাতি থানার মাউলি ইউনিয়নের চান্দেরচর গ্রাম ও ৫-মুজিবর শেখ (৫৫) পিতা আরিফ শেখ চান্দেরচর গ্রাম।

নড়াইল জেলা ডিবি পুলিশ এস, আই সৈয়দ জমারত আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত মধ্যরাতে রাতে অভিযান চালিয়ে জুয়াখেলা অবস্থায় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ তাদের গ্রেপ্তার করে নড়াগাতি থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, নড়াইলের নড়াগাতি থানার এলাকায় অভিযান চালিয়ে নগদ টাকা জুয়া খেলার সরঞ্জামসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে নড়াইল জেলা ডিবি পুলিশ।

অপরদিকে, নড়াইলের কালিয়া থানা আমতলা মোড় এলাকা গভীর রাতে নড়াইল জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে জুয়াখেলা অবস্থায় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ আরিফ (৪৭) পিতা- মৃত মতিয়ার রহমান, তরিকুল শেখ (৩৮) পিতা লুৎফর শেখ, জামশেদ ফকির (২৯) পিতা-মুত সিদ্দিক ফকির তাদের বাড়ী নড়াইলের কালিয়া থানাধীন, বিভিন গ্রাম সহ আমতলা মোড়ে চালিয়ে জুয়াখেলা অবস্থায় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ, মুহিত শেখ (৫৫) পিতা-গনি শেখ গ্রাম-নোয়াগ্রাম (৩৫) পিতা-মৃত রিয়াজ আলী, নড়াইলের কালিয়া গ্রাম-বাবরাসহ এলাকা থেকে গ্রেপ্তার করে নড়াইলের কালিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *