- জাতীয়, বড়লেখা, ব্রেকিং নিউজ, স্লাইডার

মাধবকুণ্ড পর্যটক সহায়ক কমিটির সভা : পর্যটকদের সবধরণের সহযোগিতা প্রদানের সিদ্ধান্ত

এইবেলা, বড়লেখা, ৩০ নভেম্বর ::

বড়লেখার ‘মাধবকুণ্ড পর্যটক সহায়ক কমিটি’ আসন্ন পর্যটন মৌসুমে দেশের সর্ববৃহৎ পিকনিক স্পট মাধবকুণ্ড জলপ্রপাতে আগত দেশি-বিদেশি পর্যটকদের নিরাপত্তাসহ নানা সুযোগ সুবিধা প্রদানের লক্ষে শুক্রবার রাতে এক পরামর্শ সভা করেছে। স্থানীয় বড়খলা সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবি এ সংগঠনের কার্যকরী কমিটির সভাপতি হালিম আহমদ।

সংগঠনের প্রবাসী সদস্য অলিউর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি জাকির হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হামিদুর রহমান জুমান, সাংগঠনিক সম্পাদক রুমান আহমদ, প্রচার সম্পাদক মিছবা আহমদ চৌধুরী, কামরুল ইসলাম, কাদির আহমদ, হায়দর হোসেন মুন্না প্রমুখ।

মাধবকুণ্ড পর্যটক পুলিশ ও বন বিভাগের সাথে ‘মাধবকুণ্ড পর্যটক সহায়ক কমিটি’ মাধবকুণ্ড জলপ্রপাত ও ইকোপার্কে আগত পর্যটকদের সচেতনতা বৃদ্ধি, স্থানীয়দের হয়রানী প্রতিরোধসহ সার্বিক সব বিষয়ে সাহায্য সহযোগিতা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে।

উল্লেখ্য মাধবকুণ্ড জলপ্রপাতে বেড়াতে গিয়ে পর্যটকরা গাড়ি পার্কিং প্লেস ও প্রধান ফটকের ইজারাদারের কর্মচারী, অসাধু ব্যবসায়ী ও স্থানীয় বখাটে কর্তৃক নানা হয়রানীর শিকার হন। এছাড়া অসচেতনতার কারণে পর্যটকরাও নানা ঝুঁকিপূর্ণ স্থানে প্রবেশ করে নিরাপত্তাহীনতা ও দুর্ঘটনায় পড়েন। এসব ব্যাপারে সহযোগিতা করার লক্ষে স্থানীয় তরুণরা ‘মাধবকুণ্ড পর্যটক সহায়ক কমিটি’ গঠন করে প্রশংসনীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *