- কমলগঞ্জ, কৃষি, ব্রেকিং নিউজ, স্লাইডার

কমলগঞ্জ কৃষি অফিসের উদ্যোগে অবহিতকরণ সভা

এইবেলা, কমলগঞ্জ, ০১ ডিসেম্বর ::

মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসের উদ্যোগে কৃষি বাতায়ান উপলক্ষ্যে কৃষকদের তথ্য সংগ্রহ ও সেবা তাদের দ্বার-গোড়ায় পৌঁছে দেবার জন্য তথ্য প্রযুক্তি ব্যবহার সম্পর্কে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

রোববার ০১ ডিসেম্বর বেলা সাড়ে ১২টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রাম ভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, কমলগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বিশ্বজিৎ রায়, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আছলম ইকবাল প্রমুখ। অবহিতকরণ সভায় জনপ্রতিনিধি, উপজেলা বিভাগীয় কর্মকর্তা, সাংবাদিকসহ নানা পেশার প্রতিনধিরা উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বিশ্বজিৎ রায় বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে যে কোন সময়ে কৃষকরা যাতে সেবা পেতে পারে এজন্য ৩৩৩১ নম্বরে ফোন করে সেবা নিতে পারবে। এ বিসয়টি প্রতিটি গ্রামে গিয়ে কৃষকদের অবহিত করা হবে এবং মাইকিং করে প্রচার করা হবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *