- কুলাউড়া, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ায় সীমান্ত এলাকায় যৌথ গণ-শুনানি

এইবেলা, কুলাউড়া, ০৫ ডিসেম্বর ::

সীমান্ত এলাকায় সন্ত্রাষ ও নাশকতা প্রতিরোধে মৌলভীবাজার জেলা প্রশাসন, পুলিশ ও বিজিবির সমন্বয়ে কুলাউড়া উপজেলাধীন শরীফপুর ইউনিয়নে যৌথ গণ-শুনানি অনুষ্ঠিত হয়। ০৫ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় চাতলাপুর চা বাগান কর্তৃপক্ষের সহযোগিতায় চা বাগান কারখানা প্রাঙ্গণে এ গণ শুনানি অনুষ্ঠিত হয়।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে গণ-শুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ বিপিএম, মৌলভীবাজারের অতিরিক্ত জেলা হাকিম (এডিএম) তানিয়া সুলতানা, চাতলাপুর চা বাগান ব্যবস্থাপক মো. ইফতেখার এনাম, শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান জুনাব আলী প্রমুখ।

অনুষ্ঠানে কুলাউড়া ও কমলগঞ্জ থানার পুলিশ কর্মকর্তা, স্থানীয় বিজিবি কর্মকর্তাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা বলেন সাধারণত সীমান্ত এলাকায় নানা ধরণের অপরাধ সংঘটিত হয়ে থাকে। এর মধ্যে চোরাচালান ও মাদক অন্যতম। এগুলোর সাথে সীমান্ত সন্ত্রাস প্রতিরোধ না করতে পারলে সামাজিক নিরাপত্তা হুমকির মদ্যে পড়ে। তাই জনপ্রতিনিধিদের সাথে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সীমান্ত সন্ত্রাষ ও নামকরা প্রতিরোধে এগিয়ে আসতে হবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *