- কুলাউড়া, ব্রেকিং নিউজ, শিক্ষাঙ্গন, স্লাইডার

কুলাউড়ার ভাটেরায় রেডস ৫ম মেধাবৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত

এইবেলা, কুলাউড়া, ০৬ ডিসেম্বর ::

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ভাটেরা স্কুল এন্ড কলেজে রেডস ৫ম মেধা বৃত্তি পরিক্ষা-২০১৯ আজ অনুষ্ঠিত হয়েছে। কুলাউড়ার শিক্ষা উন্নয়ন মূলক সামাজিক সংগঠন রুরাল এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটি (রেডস) ৫ম বারের মতো এ বৃত্তি পরিক্ষার আয়োজন করে।

প্রাথমিক, নিম্ন মাধ্যমিক (জুনিয়র), ও মাধ্যমিক ৩টি ক্যাটাগরিতে স্কুল এবং মাদ্রাসা মিলে কুলাউড়া উপজেলার ২৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ২ শতাধিক পরিক্ষার্থী অংশগ্রহণ করেন। উৎসবমুখর পরিবেশে শুক্রবার ০৬ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১২.৩০ পর্যন্ত পরীক্ষা গ্রহণ করা হয়।

রেডসের স্থায়ী পরিক্ষা নিয়ন্ত্রক ও ভাটেরা স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মোঃ ইব্রাহিম তালুকদার জানান, আমরা পরিক্ষার পরিবেশ সাধ্যমতো সুন্দর করা এবং প্রশ্নপত্রের মান বজায় রাখার চেষ্টা করেছি।

রেডসের সভাপতি নোমান আহমদ সাধারণ সম্পাদক মিটুন দাশ পরিক্ষার অংশগ্রহণের জন্য শিক্ষার্থীদের ধন্যবাদ জানান এবং দেশে-বিদেশে অবস্থানরত রেডসের পৃষ্টপোষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। আগামী ২০ ডিসেম্বর পরিক্ষার ফলাফল প্রকাশ হবে বলেও তারা জানান।

উল্লেখ্য যে, রেডস ২০১৫ সালে প্রতিষ্ঠার পর থেকে স্থানীয় শিক্ষা ও সাংস্কৃতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *