- খেলা, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিজয় দিবস ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

রতি কান্ত রায়, কুড়িগ্রাম, ০৯ ডিসেম্বর ::

মাদক ও সন্ত্রাস মুক্ত যুব সমাজ গঠন এবং ক্রীড়ার মাধ্যমে সুস্হ্য মানসিকতার বিকাশ ঘটানোর লক্ষ্যে ফুলবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন শাহ বাজার চাষী ক্লাব ও রংধনু পাঠাগারের আয়োজনে “বিজয় দিবস কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯”এর শুভ উদ্বোধন করা হয়েছে।

৯ ডিসেম্বর সোমবার বিকাল ৩ ঘটিকার সময় শাহ বাজার আবুল হোসেন সিনিয়র (ফাজিল) মাদ্রাসা মাঠে টুর্ণামেন্টটির শুভ উদ্বোধন করেন অত্র উপজেলার অন্যতম ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব,কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য, সাবেক ভাইস চেয়ারম্যান ফুলবাড়ী উপজেলা পরিষদ ও সাবেক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ফুলবাড়ী উপজেলা শাখা, আহাম্মদ আলী পোদ্দার রতন।

উদ্বোধনকালে তিনি বলেন শারীরিক ও মানুষিক বিকাশের জন্য ক্রীড়া ও সংস্কৃতির ভূমিকা অপরিসীম। অত্র অঞ্চলে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা যাতে ধারাবাহিক ভাবে বজায় থাকে সেজন্য শাহ বাজার চাষী ক্লাব ও রংধণু পাঠাগার বরাবরেই বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে আসছে।এ জন্য তিনি সংশ্লিষ্ঠ্য সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।আগামী ১৬ ডিসেম্বর টুর্নামেন্টটির ফাইনাল খেলাসহ মহান বিজয় দিবসে শাহ বাজার চাষী ক্লাব ও রংধণু পাঠাগারের আয়োজনে দুই দিন ব্যাপী ক্রীড়া, সাংস্কৃতিক ও নাট্যানুষ্ঠানের কর্মসূচী ঘোষনা করে সকলকে সাদর আমন্ত্রণ জানান। মহান বিজয় দিবসের সকল আয়োজন সফল ভাবে সম্পন্ন করার জন্য সকলকে পাশে থেকে সহযোগীতার আহবান জানান এবং অত্র টুর্ণামেন্টের সফল আয়োজন কামনা করেন।

উদ্বোধনী খেলায় স্বাগতিক শাহ বাজার চাষী ক্লাব ফুটবল দল ও বড়ভিটা ফুটবল দল পরস্পরের মোকাবিলা করে।খেলার নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতা থাকায় ট্রাইব্রেকারের মাধ্যমে খেলার ফলাফল নির্ধারিত হয়। শাহ বাজার চাষী ক্লাব ট্রাইব্রেকারে জয় লাভ করে পরবর্তী পর্বে খেলার যোগ্যতা অর্জন করে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *