- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

মৌলভীবাজারে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে সেমিনার ও পুরস্কার

এইবেলা, মৌলভীবাজার, ১২ ডিসেম্বর ::

মৌলভীবাজারের জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ উপলক্ষে মৌলভীবাজারে সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১২ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথি, উদ্যোক্তা, ফ্রিল্যান্সার, ও শিক্ষার্থী এবং সাংবাদিকসহ সবাই ডিজিটাল বাংলাদেশ নিয়ে নিজেদের মত প্রকাশ করেন এবং পাওয়ার পয়েন্টের মাধ্যমে প্রেজেন্টেশন উপস্থাপন করেন।

সেমিনার শেষে রচনা ও প্রেজেন্টেশন প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান নির্ধারণের মাঝে পুরস্কার ও সনদ তুলে দেন মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

প্রেজেন্টেশন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে এস এ টিভির মৌলভীবাজার প্রতিনিধি সাংবাদিক এম এ মোহিতের ছোট ছেলে নাফিজ মোহাম্মদ গালিব। একই প্রজেক্টে প্রেজেন্টেশন প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করে পুরস্কার অর্জন করে এম এ মুহিতের বড় ছেলে নাবিল মোহাম্মদ শাকিফ।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদসহ প্রশাসনের কর্মকর্তারা।

সাংবাদিক এম এ মোহিত বলেন, আমার ছেলেদের সফলতায় মহান আল্লাহ রাব্বুল আল আমীনের কাছে লাখো শুকরিয়া আদায় করছি এবং সবার কাছে দোয়া চাই।

এরকম একটি আয়োজন করার জন্য ধন্যবাদ, অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই আয়োজক মৌলভীবাজারের জেলা প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং ডিজিটাল বাংলাদেশের রূপকার জনাব সজিব ওয়াজেদ জয়কে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *