সেপ্টেম্বর ২, ২০১৫
Home » জাতীয় » হযরত শাহজালালের ওরস উপলক্ষে সিলেট নগরীর ৫ সড়কে যান চলাচল নিষিদ্ধ

হযরত শাহজালালের ওরস উপলক্ষে সিলেট নগরীর ৫ সড়কে যান চলাচল নিষিদ্ধ

এইবেলা, সিলেট, ২সেপ্টেম্বর::
হযরত শাহজালাল (রহ.)’র ৬৯৬তম ওরস উপলক্ষে সিলেট নগরীর ৬টি সড়কে যানচলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সিলেট মহানগর পুলিশ। আগামী ৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে দু’দিনব্যাপী ওরস। এ নির্দেশনা কেবলমাত্র ওই দুইদিনই অর্থাৎ ৪ ও ৫ সেপ্টেম্বর বলবৎ থাকবে বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ।

ওরস উপলক্ষে যেসব সড়ক দিয়ে যান চলাচল বন্ধ থাকবে সেগুলো হলো- আম্বরখানা-চৌহাট্টা, দর্শন দেউড়ি-ঝর্ণারপাড়, মীরের ময়দান-ঝর্ণারপাড়, আলীয়া মাদরাসা মাঠের পশ্চিম (পূবালী ব্যাংকের সামনে থেকে)-দর্শনদেউড়ি, দর্শন দেউড়ি (পেট্রোল পাম্প থেকে)-রাজারগলি-মাজার গেইট।

ওই সময় আম্বরখানা থেকে চৌহাট্টাগামী যানবাহন সুনামগঞ্জ ও ইলেকট্রিক সাপ্লাই সড়ক দিয়ে এবং চৌহাট্টা থেকে আম্বরখানাগামী যানবাহন রিকাবীবাজার-নয়াসড়ক দিয়ে চলাচল করবে।

ওরসে আসা যানবাহন পার্কিংয়ের জন্য পুলিশের পক্ষ থেকে স্থান নির্ধারণ করে দেয়া হয়েছে। মাজার ও আশপাশ এলাকায় কেউ গাড়ি পার্কিং করতে পারবে না।

এমসি কলেজ সংলগ্ন বালুচর সড়কের একপাশে এবং সুরমা বাইপাস হতে বিকেএসপি পর্যন্ত সড়কের একপাশে গাড়ি পার্কিং করা যাবে।

এ ব্যাপারে অতিরিক্ত উপ কমিশনার রহমত উল্লাহ জানান, সিলেট মেট্রোপলিটন পুলিশ আইন ২০০৯ এর ২৯ ধারার প্রদত্ত ক্ষমতা বলে ৫টি রাস্তায় যানচলাচল বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে।