- কুলাউড়া, খেলা, ব্রেকিং নিউজ, স্লাইডার

শীতকালীন স্কুল ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন কুলাউড়ার বালক-বালিকা ক্রিকেট দল

এইবেলা, ক্রীড়া ডেস্ক, ০৯ জানুয়ারি ::

৪৯ তম জাতীয় স্কুল মাদরাসা কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় উপ-অঞ্চল পর্যায়ে চ্যাম্পিয়ন মৌলভীবাজার জেলা চ্যাম্পিয়ন কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয় বালক ক্রিকেট দল । বিভাগীয় পর্যায়ে তারা হবিগঞ্জ জেলা বালক ক্রিকেট দলকে ১০ উইকেটে  পরাজিত করেছে।

এদিকে মৌলভীবাজার জেলা চ্যাম্পিয়ন কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মাস্টার শরাফত আলী উচ্চ বিদ্যালয়ের বালিকা ক্রিকেট দল উপ-অঞ্চল পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে । তারাও হবিগঞ্জ জেলা বালিকা ক্রিকেট দলকে ৯ ইউকেটে হারিয়েছে।

০৯ জানুয়ারী বৃহস্পতিবার সকালে সিলেট আবুল মাল আবুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে মৌলভীবাজার জেলার পক্ষে নবীন চন্দ্র সারকারী মডেল উচ্চ বিদ্যালয় বালক ক্রিকেট দল ও মাস্টার শরাফত আলী বালিকা ক্রিকেট দল হবিগঞ্জ জেলার বালক ও বালিকা দলের মুখোমুখি হয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উল্লেখ্য, আগামী ১৪ জানুয়ারি ২০২০ মঙ্গলবার সিলেট আবুল মাল আবুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে কুমিল্লা ও চট্টগ্রাম অঞ্চলের বিপক্ষে সিলেট অঞ্চলে পক্ষে ক্রিকেট বালক ও বালিকা দলের মুখোমুখি হবে। অঞ্চল পর্যায়ে চ্যাম্পিয়ন দল জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়বে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *