- তথ্য-প্রযুক্তি, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের গুণীজন সংবর্ধনা ও আলোচনা সভা

এইবেলা, মৌলভীবাজার, ১১ জানুয়ারি ::

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষের ক্ষণগননা দিবস উপলক্ষে শুক্রবার১০ জানুয়ারি রাতে মৌলভীবাজার অনলাইন প্রেস ক্লাব শহরের একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে অলোচনা সভায় ও গুণীজন সংবর্ধনার আয়োজন করে।

বাংলাদেশের স্বপ্ন দ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শোষন ও দূর্নীতিমুক্ত যে দেশ দেখতে চেয়েছিলেন তার সফল বাস্তবায়ন হউক আজকের দিনে আমাদের অঙ্গিকার। জাতির পিতার আদর্শ ধারণ করে তাঁর অসমাপ্ত কাজগুলো করাই হবে তাঁর প্রতি যথার্থ শ্রদ্ধা জানানো সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন পররাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সহকারি সচিব তানভরি আহমেদ তরফদার।

তিনি বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক, আপনাদের অনেক অবদান রয়েছে এ সমাজে। আপনাদের এলাকার সন্তান হিসেবে আমাকে যে কোন সময় ডাকলে কাছে পাবেন। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব ২০১৪ সাল থেকে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছে জেনে খুশী হলাম, আপনারা কাংখিত লক্ষ্যে পৌছান এ কামনা রইলো। অনলাইন প্রেস ক্লাবের সভাপতি জাফর ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশাহিদ আহমদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক ও অনলাইন প্রেসক্লাবের আজীবন সদস্য আব্দুল মালিক, মৌলানা মুফজ্জল হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ ইকবাল, মৌলভীবাজার জজ কোর্টের জিপি অ্যাড. আবুল কালাম জিলা, দৈনিক মৌমাছিকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, সামাজিক ব্যক্তিত্ব ইমন তরফদার ও মোঃ আবুল হাসান চৌধুরী।

অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন- সাংবাদিক সুধাংশু শেখর হালদার, স্বপন কুমার দেব, দুরুদ আহমেদ, অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, মাহমুদুর রহমান, মোঃ মউনুল হক, সৈয়দ ময়নুল ইসলাম রবিন, এ.কে. অলক, চিনু রঞ্জন তালুকদার, মুকিদ ইমরাজ, সাইদুল ইসলাম, আলাল আহমদ, মামুন তরফদার, শেখ নজরুল ইসলাম, মোঃ মঞ্জুর আলম, শেখ কাদির আল হাসান, আজিজুল ইসলাম রিয়াদ, মোঃ মেরাজ আলী, মাহমুদুল হাসান উজ্জলসহ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্টানে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমদ তরফদার ও বিশিষ্ট সমাজ সেবক, ব্রিটেন প্রবাসী ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আজীবন সদস্য আব্দুল মালিককে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *