- কুলাউড়া, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ায় স্বেচ্ছায় রক্তদাতাদের সংবর্ধনা প্রদান

এইবেলা, কুলাউড়া, ১১ জানুয়ারি ::

“দেহে আছে রক্ত করো যদি দান-মরিবে না তুমি বরং বাঁচিবে একটি প্রাণ” এই প্রতিপাদ্য ধারন করে ঐতিহ্যবাহী সংগঠন রক্তদান যুব সমাজ ফাউন্ডেশনের আয়োজনে সেচ্ছায় রক্তদাতাদের সংবর্ধনা প্রদান ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ জানুয়ারি শনিবার বিকাল ৪ টায় কুলাউড়া পৌরসভা হলরুমে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি কাওছার আহমদের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম জুয়েলের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক এমপি, ঠিকানা গ্রুপ অব মিডিয়ার চেয়ারম্যান এম এম শাহিন।

প্রধান অতিথির বক্তব্যে এম এম শাহীন বলেন, আমি আমার রাজনৈতিক জীবনে হাজার হাজার সেবামূলক অনুষ্টানে গিয়েছি কিন্তু এই রকম ব্যতিক্রমি অনুষ্টানে এই প্রথম যোগদান করে নিজকে গর্বিত মনে করছি। আজ আপনারা যারা সেচ্ছায় রক্ত দান করে মহান কাজটি করছেন তা সমাজের কাছে চিরদিন অম্লান হয়ে থাকবে। সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত এবং যে কোন অপারেশন রোগীদের জরুরী রক্তের প্রয়োজনে আপনারা যেভাবে এগিয়ে যাচ্ছেন সত্যি তা প্রশংসার দাবিদার রাখে। এই সংগঠনটি মহৎ কাজে অনেক দূর এগিয়ে যাবে এবং ব্যতিক্রমধর্মী এই আয়োজনের জন্য সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নুরুল হক, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম শামিম, প্রেস ক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি ময়নুক হক পবন, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন কবির, সহ-সভাপতি, বিআরডিবির ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম চৌধুরী,  সিলেট সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আরাফাত হোসেন, রক্তদান যুব সমাজ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এম রাসেল আহমদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন নিরাপদ স্বাস্থ্য রক্ষা আন্দোলনের সিনিয়র সহ সভাপতি সাইদুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক আলিম উদ্দিন, রক্তদান যুব সমাজ ফাউন্ডেশন বড়লেখা শাখার সভাপতি জবরুল ইসলাম, টিলাগাও ইউনিয়ন শাখার সাংগটনিক সম্পাদক নজরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাব কুলাউড়ার ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল দেব, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান খালিক, সংগঠনের সদস্য সাদিয়া আক্তার, মোহাম্মদ আশরাফ, আজহার মুনিম সাফিন, জাকির হোসাইন, আব্দুস সামাদ তানভীর, মিনহাজ উদ্দিন, রুবেল হোসাইন, তওহিদুল ইসলাম তায়েফ, জেমসি আক্তার, মারুফা আক্তার, ফজলুল করিম, বোরহান মুস্তাকিম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রায়হানুর রহমান। উল্লেখ্য সেচ্ছায় ১২০ জন রক্তদাতাকে সম্মান ক্রেষ্ট প্রদান করা হয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *