- জুড়ী, ব্রেকিং নিউজ, স্লাইডার

জুড়ীতে অজগর থেকে  অল্পের জন্য রক্ষা পেল শিশু 

এইবেলা, জুড়ী, ১৭ জানুয়ারি ::

মৌলভীবাজারের জুড়ীতে অল্পের জন্য অজগরের কবল থেকে রক্ষা পেয়েছে ‘হাসি’ নামে ৩ বছরের এক চা শ্রমিকের শিশু সন্তান। পুত্র শিশুর চিৎকারে তার বাবাসহ এলাকাবাসী অজগরটিকে আটক করে বন বিভাগে সোপর্দ করেন। বৃহস্পতিবার রাতে স্থানীয় পুঁটিছড়া জঙ্গলে বনবিভাগ অজগরটিকে অবমুক্ত করেছে।

বনবিভাগ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার সাগরনাল ইউনিয়নের কাপনা পাহাড় চা বাগানের লাকড়ি টিল্লা এলাকায় বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়ির উঠানে খেলা করছিল চা শ্রমিক রাজকুমার রবিদাসের ৩ বছরের শিশু ছেলে হাসি। হঠাৎ প্রায় ৮ ফুট লম্বা একটি অজগর সাপ শিশুটির দিকে অগ্রসর হলে সে চিৎকার দিতে থাকে।

শিশুটির বাবা রাজকুমার রবিদাস বাজার থেকে বাড়ীতে এসে প্রায় ৫ ফুট দুরত্বে অজগর সাপকে তার শিশু সন্তানের দিকে অগ্রসর হওয়া অবস্থায় দেখে আতংকিত হয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে আসপাশের লোকজন জড়ো হয়ে অজগর সাপটিকে আটক করে বস্তাবন্দি ও শিশু সন্তানকে উদ্ধার করেন। পরে বনবিভাগের জুড়ী রেঞ্জ অফিসে খবর দেয়া হলে রেঞ্জ কর্মকর্তা এনামুল হক অজগরটিকে উদ্ধার করে নিয়ে যান।

জুড়ী রেঞ্জ কর্মকর্তা এনামুল হক জানান, জনতার হাতে আটক অজগর সাপটি তিনি উদ্ধার করেন। রাতেই পুঁটিছড়া জঙ্গলে সেটিকে অবমুক্ত করেছেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *