- ব্রেকিং নিউজ, শ্রীমঙ্গল, স্লাইডার

শ্রীমঙ্গলের সাতগাঁওয়ে ট্রেনে ঢিল ছোড়ায় শিশু আহত

এইবেলা, শ্রীমঙ্গল, ১৯ জানুয়ারি ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রেনে ছোড়া ঢিলে দুই বছরের এক শিশু গুরুতর আহত হয়েছে। ১৮ জানুয়ারি শনিবার সকালে ঢাকা থেকে সিলেটগামী পারাবত এক্সপ্রেস শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও এলাকায় পৌঁছালে ট্রেনটিতে ঢিল ছোড়া হয়।

আহত শিশুটির নাম আফরিদা জাহান রুহি।সে সিলেট জিন্দাবাজার এলাকার মো. রাসেল আহমেদের মেয়ে। শিশুটির বাবা রাসেল আহমেদ বলেন আজ সকালে ঢাকা থেকে আমার স্ত্রী দুই সন্তানকে নিয়ে পারাবত ট্রেনে করে সিলেট যাচ্ছিলাম। ট্রেনটি শ্রীমঙ্গলের সাতগাঁও এলাকায় পৌঁছালে হঠাৎ ট্রেনের ভেতরে রেললাইনের পাশ থেকে ঢিল ছোড়া হয়। ঢিলটি আমার সন্তানের গায়ে লাগলে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে আমার স্ত্রী শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক নারায়ণ বলেন, ট্রেনের ভেতরে থাকা অবস্থায় গায়ে ঢিল লাগার কারণে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। শিশুটির মা হাসপাতালে নিয়ে এলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়েছে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন,আমরা বিষয়টি শুনেছি। যারা ঢিল ছুড়েছে, তাদের ধরার চেষ্টা চলছে। ওই এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে আমরা সচেতনতা সভা করব।’

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *