- খেলা, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ার জয়চন্ডীতে মিনিবার ফুটবলে পাঁচবন্ধু দুবাই প্রবাসী চ্যাম্পিয়ান

এইবেলা, স্পোর্টস ডেস্ক,  ২৭ জানুয়ারি ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে ফ্রিজ এন্ড বাইসাইকেল মিনিবার ফ্লাশ লাইট নক আউট ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। ২৬ জানুয়ারি রাতে ইউনিয়নের ভৈরবগঞ্জবাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত ফাইনালে পাঁচবন্ধু দুবাই প্রবাসী ঘাটের বাজার চ্যাম্পিয়ান হয়।

জয়চন্ডী ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, ফ্রান্স প্রবাসী, বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর খাঁন এর পৃষ্ঠপোষকতায় জমজমাট এ খেলাটির আয়োজন করে ইয়াং স্টার ক্লাব গৌরীশংকর। উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত হাজারো ফুটবলপ্রেমী কনকনে শীত উপেক্ষা করে খেলাটি উপভোগ করেন।

ক্লাবের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ সুয়েব আহমেদের সভাপতিত্বে এবং সাংবাদিক আবদুল আহাদের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ভূকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান মনির। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব আহবাব হোসেন রাসেল, জয়চন্ডী ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য আজিজ উদ্দিন লবিক, পূজা উদযাপন পরিষদ জয়চন্ডী ইউনিয়ন শাখার সভাপতি দিপক কুমার ঘোষ, বিশিষ্ট সমাজসেবক আলিম আহমদ প্রমুখ।

ইয়াং স্টার ক্লাবের সভাপতি সুয়েব আহমদ জানান, কুলাউড়া ও আশপাশ উপজেলা থেকে মোট ৩২ টি দল খেলায় অংশ গ্রহন করে। ফাইনাল খেলায় পাঁচ বন্ধু দূবাই প্রবাসী ঘাটের বাজার মোকাবেলা করে ফয়ছল একাদশ সাদেকপুর গৌরীশংকরের সাথে। তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ন খেলায় নির্ধারিত সময়ে ১-০ গোলের ব্যবধানে ফয়ছল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয় পাঁচ বন্ধু দূবাই প্রবাসী। পরিশেষে অতিথিগন চ্যাম্পিয়ান ও রানার্সআপের হাতে পুরস্কার তুলে দেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *