- জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুড়িগ্রামে বিদায়, বার্ষিক মিলাদ ও নবীনদের বরণ অনুষ্ঠান

রতি কান্ত রায়, কুড়িগ্রাম, ২৯ জানুয়ারি ::

কুড়িগ্রাম জেলার নারী শিক্ষার বিদ্যাপীঠ নুরনবী হলোখানা বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ ও এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৮ জানুয়ারি বিকালে স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক উপজেলা পরিষদ ভাইজ চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোঃ নুরনবী সরকার ।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনাব মোঃ আজিজুল ইসলাম সাবেক চেয়ারম্যান, জনাব অজয় কুমার নায়েক রায় সাবেক প্রধান শিক্ষক, জনাব আ ন ম আঃ খালেক সাবেক প্রধান শিক্ষক, জনাব ছম্বিল হোসেন সাবেক প্রধান শিক্ষক, আঃ লতিফ, রুকুনুজ্জান রুবেল, ও সোলাইমান প্রমুখ।

মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা মোঃ মশিউর রহমান। এবারের এসএসসি পরীক্ষায় এ স্কুল থেকে ২১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে।

সভায় সভাপতি মোঃ নুরনবী সরকার বলেন, গুরুত্বপূর্ণ স্থানে অবস্থিত এ স্কুলটি নারী শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছে। শিক্ষকরা আন্তরিক আছেন।  তাই আশা করছি এসএসসি পরীক্ষায় এ শিক্ষার্থীরা ভাল করবে।

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের ভাল রেজাল্ট করার সাথে এ স্কুলে সুনাম জড়িয়ে আছে। তাই মনোযোগ সহকারে পরীক্ষা দেওয়ার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহবান জানিয়েছেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *