- আলোচিত সংবাদ, বড়লেখা, ব্রেকিং নিউজ, স্লাইডার

বড়লেখার মেধাবী ছাত্র এমরানের জীবন বাঁচাতে প্রয়োজন সবার একটু সহানুভূতি

এইবলা, বড়লেখা, ১০ ফেব্রুয়ারি ::

হাসপাতালের বেডে শুয়ে নীরব যন্ত্রণায় দিন পার করছে বড়লেখা উপজেলার সুজাউল ফাজিল ডিগ্রী মাদ্রাসার নবম শ্রেণীর মেধাবী ছাত্র এমরান। মুখ থেকে হারিয়ে গেছে হাসি। কারণ তার শরীরে বাসা বেঁধেছে কিডনির জটিল রোগ। প্রায় ৩ মাস ধরে অবর্ণনীয় কষ্টের মধ্যে জীবনযাপন করছে দরিদ্র পরিবারের মেধাবী এ মাদ্রাসা শিক্ষার্থী।

চিকিৎসকরা বলছেন তার দুটি কিডনিই ইনফেকশনের কারণে অকেজো হতে চলেছে। তাকে দীর্ঘদিন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালসহ সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়েছে। এলাকাবাসীর সহযোগিতায় বর্তমানে সে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন মাত্র ৫ লাখ টাকা। কিন্তু তার পিতা একজন দিনমজুর। তার পক্ষে ব্যয়বহুল এ চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নি:স্ব হয়ে গেছে পরিবারটি। বর্তমানে টাকার অভাবে তার চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায়, এমরানের চিকিৎসার জন্য দেশ বিদেশের সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা।

তারা চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি মোবাইল (ইমরানের পিতা খলিলুর রহমান, গ্রাম শ্রীধরপুর, বড়লেখা মৌলভীবাজার) নম্বর-০১৭৭৮১৪৩৭২২ আর বিকাশ-০১৯২২৩৯৮৮৯১-তে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *