কুুড়িগ্রামে ফেনসিডিলসহ আটক ৩ কুুড়িগ্রামে ফেনসিডিলসহ আটক ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুুড়িগ্রামে ফেনসিডিলসহ আটক ৩

  • মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

মো. বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর ::

কুড়িগ্রাম পৌর শহরের আলম পাড়ায় একটি বাড়ির ট্রাংকের ভেতর থেকে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রাম পৌর শহরের খোরশেদ আলম ওরফে হুরকা, হুরকার বোন মনিকা ওরফে মুন্নি ও জসীম উদ্দীন।

গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রামের পুলিশ সুপার জনাব সৈয়দা জান্নাত আরা নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) উৎপল কুমার রায় এর নেতৃত্বে অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার সদর ফাঁড়ীর এস আই নাজমুস সাকিব সজীবসহ অভিযান পরিচালনা করে কুড়িগ্রাম পৌরসভার আলম পাড়া-মহল্লায় একটি বাড়ির থেকে ট্রাংকের ভেতর থেকে ১৪ কেজি গাঁজা, ২০২ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত প্রেস স্টিকার লাগানো একটি মোটরসাইকেল, মোবাইল ফোন, জব্দ করা হয়। জসিম নিজেকে নামধারী সাংবাদিক পরিচয় দিত।

কুড়িগ্রাম সদর থানার পুলিশের ওসি খান মোঃ শাহরিয়ার জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ মঙ্গলবার কুড়িগ্রাম জেল হাজতে তাদেরকে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews