- কমলগঞ্জ, ব্রেকিং নিউজ, স্লাইডার

কমলগঞ্জে গৃহবধূর মৃত্যুর পর মুখে বিষ দেয়ার অভিযোগ

এইবেলা, কমলগঞ্জ, ১২ ফেব্রুয়ারি ::

মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের যোগিবিল গ্রামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার পুর মুখে বিষ ঢলে আত্মহত্যা বলে চালানোর অভিযোগে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন গৃহবধূর খালা। নিহত গৃহবধূ লিপি বেগমের খালা রুবিনা আক্তার গত ৮ ফেব্রুয়ারি কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

গত ৪ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত সাড়ে ৯টায় যোগিবিল গ্রামের নাছিল মিয়ার স্ত্রী লিপি বেগম (২৪) বিষপানে আত্মহত্যা করেছেন বলে লাশ উদ্ধার করে ময়না তদন্ত করা হয়েছিল।

কমলগঞ্জ থানায় করা নিহত গৃহবধূ লিপি বেগমের খালা রুবিনা আক্তারের অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে তার স্বামী নাছির মিয়া ও শ্বশুর বাড়ির লোকজন নানাভাবে তাকে শারীরিক ও আমনকি নির্যাতন করছিল। এমনি নির্যাতনে গত ৪ ফেব্রুয়ারি রাতে লিপি বেগম মারা যায়। পরে বিষয়টি ধামাচাপা দিতেলিপির মুখে বিষ ঢেলে সে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার করা হয়। এমনকি লাশটি উদ্ধারের পর মৌলভীবাজার সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে তাদেরকে (গৃহবধূর স্বজনদের) না জানিয়ে দ্রুত লাশটি কবরস্থ করা হয়। এর পর তাদেরকে সংবাদ দেওয়া হয় বলে লিখিতভাবে জানান রুবিনা বেগম। ঘটনার সুষ্ঠু তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানানো হয়।

১ নং অভিযুক্ত গৃহবধূর স্বামী নাসির মিয়া বলেন, পারিবাবরিক কোন কলহ ছিল না। তার স্ত্রী লিপি কি কারণে বিষপান করে মারা গেল তা তিনি বুঝতে পারছেন না।

বুধবার ১২ ফেব্রুয়ারি বিকেলে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, ঘটনাটি গত ৪ ফেব্রুয়ারি ঘটার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করিয়েছে। সম্প্রতি নিহত গৃহবধূর খালা লিখিতভাবে অভিযোগ করেছেন নির্যাতনে লিপির মৃত্যুর পর তার মুখে বিষ ঢেলে দেওয়া হয়েছিল। তিনি আরও বলেন, যেহেতু এখন লিখিত অভিযোগ হয়েছে সেহেতু সুষ্ঠু তদন্তক্রমে বিহিত ব্যবস্থা গ্রহন করা হবে। #

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *