- ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

শিক্ষকদের সাথে বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্ট নেতৃবৃন্দের মতবিনিময়

এইবেলা, ওসমানীনগর, ১৮ ফেব্রুয়ারি ::

সিলেটের ওসমানীনগরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আগামী ২৩ ফেব্রুয়ারি ট্রাস্টের বৃত্তি বিতরণ অনুষ্ঠান সফল করার লক্ষ্যে বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্ট ইউকের পক্ষ থেকে ১৭ ফেব্রুয়ারি সোমবার বিকেলে স্থানীয় তাজপুর মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান ও এনআরবি ব্যাংকের পরিচালক রবিন পালের সভাপতিত্বে এবং ট্রাস্টের ট্রেজারার মো. আনছার মিয়ার পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিকন্দরপুর হাজী আব্দু মিয়া কলেজের অধ্যক্ষ মাহমুদ হোসেন, মঙ্গল চন্ডি নিশি কান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ হাসান, বালাগঞ্জ সরকারী ডিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলাম, ওসমানীনগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সিকন্দরপুর আব্দুল হাফিজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিপন সূত্র ধর, বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের ট্রাস্টি হাজী তছলিম উল্যা, মো. শানুর মিয়া ও আব্দুল বারী।

মতবিনিময় সভায় উপস্থিত ওসমানীনগর ও বালাগঞ্জের বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় কলেজ ও ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের প্রতি ট্রাস্ট্রের বৃত্তি বিতরণ অনুষ্ঠানটিকে সফল ও স্বার্থক করে তুলতে সহযোগীতা কামনা করেন বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সভাপিত রবিন পাল। এ সময় মতবিনিময় সভায় উপস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষকরা ট্রাস্টের সভাপতি রবিন পালের নিকট থেকে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের নামের তালিকা গ্রহন করে আসন্ন বৃত্তি বিতরণ অনুষ্ঠানকে সফল করতে সহযোগীতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *