সেপ্টেম্বর ৭, ২০১৫
Home » মৌলভীবাজার » কুলাউড়ার রাজনগর-ছৈদলবাজার রাস্তা মেরামতের দাবিতে স্বারকলিপি

কুলাউড়ার রাজনগর-ছৈদলবাজার রাস্তা মেরামতের দাবিতে স্বারকলিপি

এইবেলা, কুলাউড়া, ০৭ সেপ্টেম্বর::

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের রাজনগর-ছৈদলবাজার রাস্তাটি মেরামতের দাবিতে উপজেলা নির্বাহী অফিসারের কাছে গতকাল সোমবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে স্বারকলিপি দিয়েছে এলাকাবাসী।

জানা যায়, রাজনগর বাজার থেকে ছৈদলবাজার রাস্তাটি দীর্ঘদিন থেকে মেরামত না করায় চলাচলের প্রায় অনুপযোগী হয়ে পড়েছে। প্রতিদিন লংলা আধুনিক ডিগ্রি কলেজ, মনু মডেল কলেজ, আলী আমজদ স্কুল এন্ড কলেজ, রাজনগর উচ্চ বিদ্যালয়, রবিরবাজার আলিম মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শত শত শিক্ষার্থী যাতায়াত করে। এছাড়াও রবিরবাজারের ব্যবসায়ী ও অফিসগামী মানুষদের দূর্ভোগের শেষ নেই। প্রতিনিয়ত স্থানীয় ৮-১০ টি গ্রামের ২০ সহস্রাধিক মানুষকে চরম ভোগান্তি পোহাতে হয়।

স্থানীয় বাসিন্দা সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আব্দুল গফুর, ইউপি সদস্য আব্দুর রহমান, মতিউর রহমান কামাল, সুয়েব উদ্দিন জিল্লু, মশাহিদ আহমদ, ফুয়াদ আলম চৌধুরী,  তারেক আহমদ, জামিল আহমদ চৌধুরী, কামরুল হাসান অভিযোগ করে এইবেলাকে বলেন, ওই রাস্তা দিয়ে অবৈধভাবে মনু নদী থেকে বালু উত্তোলন করে প্রতিদিন শত শত ট্রাক পরিবহন করায় রাস্তাটির এ বেহাল দশা হয়েছে। আমরা ইতিপূর্বে রাস্তাটি মেরামতের জন্য মানববন্ধন কর্মসূচিও পালন করেছি।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হাসান স্বারকলিপি পাওয়ার সত্যতা নিশ্চিত করে এইবেলাকে জানান, শীঘ্রই এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রিপোর্ট-সেলিম আহমেদ