- জুড়ী, ব্রেকিং নিউজ, স্লাইডার

করোনাভাইরাস : জুড়িতে হোম কোয়ারেন্টাইনে ৮ জন

এইবেলা, জুড়ি, ১৯ মার্চ ::

করোনাভাইরাস প্রতিরোধে মৌলভীবাজারের জুড়ী সিমান্ত বন্ধ করে দেয়া হয়েছে। উচ্চ পর্যায়ের সিদ্ধান্তে রবিবার থেকে যাতায়াত বন্ধ করা হয়। ওইদিন ১ ভারতীয় নাগরিক স্বদেশে যেতে চাইলে ইমিগ্রেশন পুলিশ তাকে সুতারকান্দি সীমান্ত দিয়ে যাবার পরার্মর্শ দিয়ে ফিরিয়ে দেয়।

এদিকে প্রবাস ফেরৎ ৮ প্রবাসীকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বিশ্ব ব্যাপী করোনাভাইরাস দেখা দিলে তা প্রতিরোধ ও নিরাপত্তা কল্পে জুড়ীর ফুলতলা (বটুলি) স্থলবন্দরসহ দেশের সকল সীমান্তে মেডিকেল ক্যাম্প স্থাপন করা হয়েছে।

বটুলি সীমান্তে সোমবার থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল ক্যাম্প শুরু করে বৃহস্পতিবার পর্যন্ত চালু রয়েছে। এ সময়ের মধ্যে বৃহস্পতিবার (১৯ মার্চ) বিদেশ ফেরৎ ৮ প্রবাসীকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ওরা হলেন-১। আশরাফুল ইসলাম (৪০) কাতার, ২। নজরুল ইসলাম (২৮) ইতালী, ৩। মাবরুল ইসলাম (২৬) ফ্রান্স, ৪। মধু মিয়া (৪৩) দুবাই, ৫। জসিম মিয়া (২২) ওমান, ৬। রিপন মিয়া (৩৩) দুবাই, ৭। আব্দুর রহমান (৬৫) দুবাই, ৮। বুলবুল (৩৮) ফ্রান্স।

এ ব্যাপারে জুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সমরজিৎ সিংহ জানান, উচ্চ পর্যায়ের মৌখিক নির্দেশে যাতায়াত বন্ধ করা হয়েছে বলে ইমিগ্রেশন পুলিশ অবগত করেছে। অপরদিকে প্রবাস ফেরৎ ৮ প্রবাসীকে হোম আইসলুশনে রাখা হয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *