- আলোচিত সংবাদ, কুলাউড়া, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ায় শ্বশুড়বাড়ি গিয়ে শেষ রক্ষা হলো না জামাইর!

এইবেলা, কুলাউড়া, ২১ মার্চ ::

কুলাউড়া উপজেলায় হোম কোয়ারেন্টিন না মেনে শ্বশুরবাড়ি গিয়ে ঘুরাফেরা করার অভিযোগে আব্দুস সামাদ নামক এক প্রবাসী জামাইকে ১০ হাজার টাকা জরিমানা গুনতে হয়েছে। শুক্রবার ২০ মার্চ রাত ৯টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজরাতুন নাঈম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে এ জরিমানা করেন

উপজেলার বরমচাল ইউনিয়নের উত্তরভাগ এলাকার বাসিন্দা হিরা মিয়ার ছেলে প্রবাসী সামাদ ১৫ মার্চ সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফেরেন। সরকারি নির্দেশনা অনুযায়ী তাকে নিজ দায়িত্বে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার কথা। কিন্তু তিনি সেই নির্দেশনা না মেনে ঘুরাফেরা করতে থাকেন নিজ এলাকায়। একপর্যায়ে ওই এলাকার লোকজন তার ঘুরাফেরা দেখে করোনা আতঙ্কে আতঙ্কিত হয়ে পড়েন।

একপর্যায়ে এলাকার লোকজনের ভয়ে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে শ্বশুড়বাড়িতে চলে যান। সেখানে যাওয়ার পরও তিনি স্থানীয় চৌধুরীবাজারে বাজারে ঘুরাফেরা করতে থাকেন। শুক্রবার রাত ৯টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম কুলাউড়ার রবিরবাজারে ভ্রাম্যমাণ আদালত শেষে ফেরার পথে স্থানীয় চৌধুরীবাজার এলাকায় আসলে ওই প্রবাসীকে ঘুরাফেরা করতে দেখেন।

এসময় নাজরাতুন নাঈম তার কাছে জানতে চান, তিনি কেন কোয়ারেন্টিনে না থেকে ঘুরাফেরা করছেন। এসময় প্রবাসী কোন সঠিক উত্তর দিতে পারেননি। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান, হোম কোয়ারেন্টিন না মেনে ঘুরাফেরা করার অপরাধে এ জরিমানা ও জরিমানাকৃত অর্থ আদায় করা হয়েছে। সেই সাথে তাকে শ^শুড়বাড়িতে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *