- কমলগঞ্জ, ব্রেকিং নিউজ, স্লাইডার

কমলগঞ্জে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পুলিশের মাইকিং ও বাজার মনিটরিং

এইবেলা, কমলগঞ্জ, ২১ মার্চ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ থানা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক মাইকিং ও বাজার মনিটরিং করা হয়। ২১ মার্চ শনিবার সন্ধ্যায় কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে পৌর এলাকার ভানুগাছ বাজারে মাইকিং ও মনিটরিং করে সচেতন করা হয়। উচ্চ মূল্য দ্রব্য সামগ্রি বিক্রি না করার জন্য এবং প্রয়োজনের অধিক পণ্য না কিনার জন্য মাইকিং বের করেছে থানা পুলিশ। এ সময় থানা পুলিশের পাশাপাশি ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ দর পরীক্ষা করেন।

উপস্থিত জনসাধারনকে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির পর্যাপ্ত সরবরাহ রয়েছে। অহেতুক কেউ গুজব ছড়াবেন না। গুজব ছড়িয়ে পরিস্থিতি ভিন্ন খাতে প্রবাহের অপচেষ্টা করলে কিংবা কেউ দাম বেশী রাখলে কিংবা কোন লোক পণ্য গুদামজাত করে রাখলে দেশের প্রচলিত বিধি মোতাবেক কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস, পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সহ সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক এড. মো. সানোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, কমলগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজারে করোনাভাইরাস সংক্রমণের আতংকে বাজারে নিত্যপণ্যের দাম বাড়তে শুরু করেছে। সাধারণ ক্রেতারা তাদের নিত্যপণ্য কিনতে খুচরা দোকান গুলোতে হুমড়ি খেয়ে পড়ছেন। করোনা আতংকের সুযোগে এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা অধিক মুনাফার লোভে চাল, পিঁয়াজসহ নিত্য প্রয়োজনীয়পণ্যর দাম বৃদ্ধি করে বিক্রি শুরু করে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *