- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

মৌলভীবাজারে নারীর মৃত্যু : বাসা লকডাউন

এইবেলা, মৌলভীবাজার, ২৩ মার্চ ::

মৌলভীবাজার শহ‌রের কাশীনাথ সড়‌কে জ্বর ও শ্বাসক‌ষ্টে অসুস্থ যুক্তরাজ‌্য প্রবাসী এক নারীর মৃত‌্যু। ২২ মার্চ রোববার রা‌তে মৃত‌্যুর পর এম. এন হাউস না‌মের বাসা‌টি লক ডাউন ক‌রে‌ছে প্রশাসন।

ত‌বে গতরা‌তেই নিহ‌তের স্বজনরা ‘হৃদ‌রো‌গে মৃত‌্যু হ‌য়ে‌ছে’ ম‌র্মে ত‌ড়িঘ‌ড়ি ক‌রে সা‌র্টিফি‌কেট নি‌য়ে লাশ বাসায় এ‌নে গোসলসহ আনুসা‌ঙ্গিক কাজ স্বাভা‌বিক নিয়‌মে সম্পন্ন ক‌রেন।  শহরের কাশীনাথ রোডে পুলিশ অবস্থান নি‌য়ে‌ছে। এলাকায় আগমন ও বহির্গমন সাময়িকভাবে নিয়ন্ত্রণ ক‌রে‌ছে প্রশ‌াসন।

দে‌শের একক প্রবাসীবহুল জেলা মৌলভীবাজা‌রে অবস্থান নি‌য়ে‌ছেন বিপুল সংখ‌্যক প্রবাসী।

নিহতের পরিচয় :

মৌলভীবাজারের কাশিনাথ এলাকার বাসিন্দা আব্দুল মকছুদের স্ত্রী যুক্তরাজ্য প্রবাসী রেজিয়া বেগম। গতকাল হৃদরোগে আক্রান্ত হয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে মারা গেছেন বলে পরিবারের দাবি।

মরহুমার জানাজার নামাজ আজ বিকেল ৫ টার সময় মৌলভীবাজার গিয়াস নগর এতিমখানা মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, মরহুমা রেজিয়া বেগম হলেন কুলাউড়ার কাদিপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মরহুম সাজিদ আলীর মেয়ে ও মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য এবং বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদের বড় বোন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন অনলাইন পোর্টালে উনার স্বাভাবিক মৃত্যুকে করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে বলে গুজব রটাচ্ছে। অথচ উনার পারিবারিক সূত্রে জানা যায়, তিনি জানুয়ারির ২য় সপ্তাহে যুক্তরাজ্য থেকে দেশে এসেছিলেন। এমন গুজবে কাউকে আতঙ্কিত না হবার আহবান জানিয়েছেন মরহুমার ছোটভাই জেলা পরিষদ সদস্য মো: সেলিম আহমদ।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *