- কমলগঞ্জ, ব্রেকিং নিউজ, স্লাইডার

 কমলগঞ্জের শান্তকুল বিদ্যালয়ের পক্ষ থেকে লিফলেট ও মাস্ক বিতরণ

এইবেলা, কমলগঞ্জ, ২৩ মার্চ ::

করোনাভাইরাস সংক্রমণ সচেতনতা ও প্রতিরোধে মৌলভীবাজারের রাজনগর উপজেলার শান্তকুল উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষার্থীদের মধ্যে মাস্ক ও এলাকায় লিফলেট বিতরণ করা হয়েছে। রোববার সকাল ১০ টায় বিদ্যালয় সংলগ্ন ৬টি গ্রামে আট শতাধিক লিফলেট ও বাড়িতে অবস্থানরত বিদ্যালয় শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

জানা যায়, জেলার প্রত্যন্ত অঞ্চল থাকার কারনে করোনা ভাইরাস সংক্রমন সচেতনতা ও প্রতিরোধে শান্তকুল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষকদের উদ্যোগে গ্রামের বাড়ি বাড়ি গিয়ে আট শতাধিক লিফলেট বিতরণ করা হয়। এলাকার শান্তকুল, মাথাবপুর, পঞ্চানন্দপুর, চান্দখারহাবেলী, পলকীর পার ও কাউকাপন গ্রামের আট শতাধিক পরিবারের মধ্যে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। পাঁচ সদস্যের পুরাতন শিক্ষার্থী ও স্কাউট শিক্ষার্থী এবং শিক্ষক-ম্যানেজিং কমিটির সদস্যদের সমম্বয়ে ৬টি দলে বিভক্ত হয়ে এসব লিফলেট বিতরণ করা হয়। এসময়ে বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য কিছু মাস্ক ও বিতরণ করা হয়।

শান্তকুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিমুল কান্তি পাল বলেন, বর্তমানে করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক কাটতে এবং প্রত্যন্ত এলাকায় সচেতনতা গড়ে তুলতে এ উদ্যোগ নেয়া হয়। ফলে অনেকেই বিষয়টি নিয়ে সচেতনতা সৃষ্টিতে ভূমিকা রাখতে সক্ষম হবেন বলে তিনি দাবি করেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *