- ব্রেকিং নিউজ, স্লাইডার, হবিগঞ্জ

মাধবপুরে হোম কোয়ারন্টাইন থেকে ৫৫ জন মুক্ত

এইবেলা, মাধবপুর, ২৯ মার্চ ::

মাধবপুর উপজেলায় গতকাল পর্যন্ত হোম কোয়ারন্টাইনে থাকা ১৪৭ জনের মধ্যে ৫৫ জনকে স্বাস্থ্য বিভাগ ছাড়পত্র দিয়েছে।এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে আছেন ৯২ জন।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীর জন্য ৮ টি বেড (করোনা ওয়া র্ড) পুরোপুরি প্রস্তুত রয়েছে।

তবে এখনো পর্যন্ত কোনো করোনা আক্রান্ত রোগী পাওয়া যায়নি বলে একটু আগে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএইচএম ইশতিয়াক আল মামুনের সাথে কথা বলে জানা গেছে।ডাঃ মামুন জানান তারা সরকার থেকে ৩৫ সেট পিপিই(পারসোনাল প্রোটেকশন ইকুয়িপমেন্ট) পেয়েছেন যা প্রয়োজনের তুলনায় অপর্যাপ্ত। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগত সবাইকেই হাসপাতালের প্রবেশমুখে স্থাপিত হ্যান্ডওয়াশ কর্নারে হাত ধুয়ে ভেতরে প্রবেশ করতে হচ্ছে। আগের যে কোনো সময়ের চেয়ে জনসচেতনতা অনেক বেড়েছে বলে তিনি যোগ করেন।

এদিকে সেনা বাহিনীর একটি প্রতিনিধি দল উপজেলা বিভিন্ন দেশ থেকে আসা প্রবাসাসীরাা হোম কোয়ারেন্টাইন মেনে চলছেন কিনা তা মনিটরিং করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাসতারাণ তা নিশ্চত করে বলেন, জনগনকে সচেতন করতে মাঠে প্রশাসনের কঠোর নজরদারী রয়েছে বলে তিনি জানান।স্বাস্হ্য কর্মকর্তা এএইচ এম ইশতাক মামুন বলেন চিকিৎসা সেবা দেয়ার বিষয়ে প্রস্তুত রয়েছি আমরা।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *